সৈয়দপুরে স্বামীর বিরুদ্ধে স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগ

তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:
 নীলফামারীর সৈয়দপুরের পল্লীতে ইপিজেড কর্মী আনজুআরা (১৮) নামে এক গৃহবধু  পিটিয়ে হত্যা করার অভিযোগ পাওয়া গেছে। আজ(মঙ্গলবার) উপজেলার কাশিরাম বেলপুকুর ইউনিয়নের হাজারীহাট প্রজাপাড়া গ্রামে ওই ঘটনা ঘটে। হত্যার ঘটনায় অভিযুক্ত ঘাতক স্বামী আতাউর রহমান ফরহাদকে (২২) আটক করেছে পুলিশ।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানায়, উপজেলার ২ নম্বর কাশিরাম বেলপুকুর ইউপির হাজারীহাট প্রজাপাড়ার এলাকার মো. ইলিয়াস আলীর ছেলে মো. আতাউর রহমান ফরহাদের সঙ্গে একই উপজেলার ৪ নম্বর বোতলাগাড়ী ইউনিয়ন পাঠানপাড়া এলাকার মো. আমিনুল ইসলামের মেয়ে আনজুআরার সঙ্গে প্রায় একবছর আগে বিয়ে হয়। তারা স্বামী-স্ত্রী উভয়ে নীলফামারী উত্তরা ইপিজেডের একটি ফ্যাক্টরিতে কাজ করেন। ঘটনার দিন গতকাল মঙ্গলবার ভোরে কর্মস্থলে যাওয়া নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে কথা কাটাকাটি হয়। এর এক পর্যায়ে তারা আবারও নিজের শোয়ার ঘরের দরজা বন্ধ করে দেয়। পরবর্তীতে দীর্ঘ সময় তাদের কোন সাড়া-শব্দ না পেয়ে দরজা ভেঙ্গে পরিবারের লোকজন ঘরে প্রবেশ করেন। পরে তারা ওঁড়নায় দিয়ে গলায় ফাঁস লাগানো অবস্থায়  গৃহবধু আনজুআরাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পায়। এ অবস্থায় পরিবারের লোকজন গৃহবধুকে ফাঁস থেকে নামিয়ে সৈয়দপুর ১০০ শয্যা বিশিষ্ট হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত. ঘোষণা করেন।
খবর পেয়ে সৈয়দপুর থানা পুলিশ হাসপাতালে গিয়ে অভিযুক্ত স্বামী আতাউর রহমান ফরহাদকে আটক থানায় নিয়ে আসেন। পরে গৃহবধূর লাশ উদ্ধার করে নীলফামারী আধুনিক সদর হাসপাতালে ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে। এ ঘটনায় মৃত. আনজুআরার মা বিলকিছ বেগম অভিযোগে জানান, জামাতা আতাউর রহমান ফরহাদ তার মেয়েকে পিটিয়ে হত্যা করেছে। এ ঘটনায় এ রিপোর্ট পাঠানো পর্যন্ত কোন মামলা হয়নি। তবে হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।
এ ব্যাপারে সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শাহ্জাহান পাশা জানান, মরদেহের ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে এবং অভিযুক্ত স্বামীকে আটক করা হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট পেলে পরবর্তী আইনী ব্যবস্থা গ্রহণ করা হবে। 

পুরোনো সংবাদ

নীলফামারী 7265719557174739200

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item