নীলফামারী ৪ আসনে মহাজোটের প্রত্যাশা হ্যাটট্রিক জয়, আসন পুনরুদ্ধারে মরিয়া বিএনপি

মো: শামীম হোসেন কিশোরগঞ্জ(নীলফামারী)সংবাদদাতা: নির্বাচনের দিন যতই ঘনিয়ে আসছে  ততই জমে উঠেছে নির্বাচনী প্রচার প্রচারনা। নীলফামারী ৪ আসনে প্রতিদন্ডিতা হবে বড় দুই জোটের হ্যাভিয়েট  প্রার্থীর মধ্যে। নীলফামারী ৪ সংসদীয় আসন সৈয়দপুর - কিশোরগঞ্জ দুই উপজেলা নিয়ে। এ আসনে মহাজোটের প্রত্যাশা হ্যাটট্রিক জয় আর বিএনপি মরিয়া আসন পুনরুদ্ধারে।
এ আসনে জাতীয়পাটি তথা মহাজোট থেকে প্রার্থী হয়েছেন পল্লী বন্ধু এরশাদের আপন ভাগিনা নীলফামারী ৪ আসনের সাবেক সংসদ সদস্য ড: আসাদুর রহমান ও সংরক্ষিত আসনের মহিলা সংসদ সদস্য  মেরিনা রহমান দম্পতির ছেলে হেভিয়েট আহসান আদেলুর রহমান আদেল । এ আসনে ২০০৮ সালের নির্বাচনে আওয়ামীলীগ থেকে কর্ণেল (অবঃ)মারুফ স্যাকলাইন সংসদ সদস্য নির্বাচিত হয়েছিলেন, ২০১৪ সালে সংসদ নির্বাচিত হয়েছিলেন জাতীয় পার্টির শওকত চৌধুরী তাই মহাজোট থেকে হ্যাটট্রিক জয়ের লক্ষে প্রতীক বরাদ্দের পর থেকে অবিরাম গণসংযোগ চালিয়ে যাচ্ছেন আহসান আদেলুর রহমান আদেল। এদিকে কিশোরগঞ্জ -সৈয়দপুর উপজেলা আওয়ামীলীগ ও জাতীয় পার্টির নেতা কর্মীরা একত্রিত হয়ে মহাজোট প্রার্থী আহসান আদেলুর রহমান আদেলকে বিজয়ী করতে  প্রতিদিন বিভিন্ন স্থানে পথসভা, উঠান বৈঠক ও গণসংযোগ চালিয়ে যাচ্ছেন। অপর দিকে ২০০১ সালে নীলফামারী ৪ আসনে বিএনপি থেকে  নির্বাচিত সাবেক সংসদ সদস্য এবং বর্তমান পৌরসভার মেয়র হেভিযেট আমজাদ হোসেন সরকার প্রার্থী হওয়ায় আসনটি পনরুদ্ধারে মরিয়া হয়ে বিভিন্ন জায়গায় সভা সমাবেশ করছে বিএনপি তথা ২৩ দলীয় জোটের নেতা কমীরা।
কিশোরগঞ্জ উপজেলা জাতীয় পার্টির সাধারন সম্পাদক আলম হোসেন বলেন, নীলফামারী ৪ আসনটি জাতীয়পার্টি দুর্গ। এ আসনে মহাজোট থেকে বর্তমানে যাকে মনোনয়ন দেয়া হয়েছে তিনি অত্যান্ত সৎ এবং মেধাবী। আশা করি এ আসন থেকে মহাজোট প্রার্থী আহসান আদেলুর রহমান আদেল বিপুল ভোটে জয়লাব করবে।
নীলফামারী ৪ আসনের মহাজোট প্রাথী আহসান আদেলুর রহমান আদেলের সাথে কথা বললে তিনি বলেন, আমি নীলফামারী ৪ আসন থেকে এমপি নির্বাচিত হয়ে কিশোরগঞ্জÑসৈয়দপুর দুই উপজেলার সকলকে সাথে নিয়ে একটি সুন্দর সমাজ গড়তে চাই । এই এলাকায় নতুন নতুন কলকারখানা করতে চাই যাতে আমার এলাকার কেউ বেকার না থাকে। তিনি আরো বলেন আমি এমপি নির্বাচিত হয়ে প্রতিটি বাড়ি বাড়ি গিয়ে সুখে দুঃখে পাশে থেকে যেদিন সবার সেবা করতে পারব সেদিন নিজেকে নেতা মনে করব। এখন আমি আপনাদের নেতা নই সেবক মাত্র।
নীলফামারী ৪ আসনের বিএনপি তথা ২৩ দলের মনোনিত প্রার্থী আমজাদ হোসেন সরকারের সাথে কথা বলার জন্য একাধিকবার তাঁর মোবাইলে ফোন দিলে তিনি ফোন রিসিভ করেননি। 

পুরোনো সংবাদ

নীলফামারী 7043564861284618133

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item