রণচন্ডি স্কুল এ্যান্ড কলেজে চুরি আটক-১

মো: শামীম হোসেন ,কিশোরগঞ্জ(নীলফামারী)সংবাদদাতা: নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার রণচন্ডি স্কুল এ্যান্ড কলেজের চারতলা একাডেমিক  ভবনের দ্বিতীয় তলার জানালার গ্রীল কেঁটে কম্পিটার ও ল্যাপটপ চুড়ি করে নিয়ে যাওয়ার সময় দশম শ্রেনীর শিক্ষার্থী লিয়ন ইসলামকে  মালামালসহ আটক করেছে এলাকাবাসী। ঘটনাটি ঘটেছে সোমবার রাত ১২টার দিকে। পরে ওই শিক্ষার্থীকে পুলিশে সোপর্দ করা হয়।
সরেজমিনে ও থানা সুত্রে জানা গেছে, রণচন্ডি স্কুল এ্যান্ড কলেজের দশম শ্রেনীর তিন শিক্ষার্থী গতকাল সোমবার রাত ১২টার দিকে চারতলা  একাডেমিক ভবনের দ্বিতীয় তলার জানালার গ্রীল কেঁটে চারটি ল্যাপটপ ও চারটি সিপিইউ চুরি করে নিয়ে যাওয়ার সময় রণচন্ডি ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের সাবেক মেম্বার আলমগীর হোসেন লিয়ন ইসলাম নামে দশম শ্রেনীর এক শিক্ষার্থীকে  আটক করে এসময় মনোয়ার ইসলাম ও লেলিন ইসলাম নামে অপর দুই শিক্ষার্থী পালিয়ে যায়। কিশোরগঞ্জ থানা পুলিশ গিয়ে চুরি যাওয়া মালামালসহ লিয়ন ইসলামকে আটক করে থানায় নিয়ে আসে।
রণচন্ডি স্কুল এ্যান্ড কলেজের অধ্যক্ষ মুকুল হোসেন চুরির বিষয় স্বীকার করে বলেন,ঘটনার সাথে জড়িত এক ছাত্রকে পুলিশের হাতে সোপর্দ করা হয়েছে।
কিশোরগঞ্জ থানার অফিসার ইনচার্জ হারুন অর রশিদ বলেন,  চুরি যাওয়া মালামালসহ ওই প্রতিষ্টানের এক ছাত্রকে ধরে নিয়ে আসা হয়েছে। বাকিদের গ্রেফতারের চেষ্টা চলছে। 

পুরোনো সংবাদ

নীলফামারী 8733050673285654743

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item