মেজর রানার পক্ষে লাঙ্গলের প্রচারনায় জলঢাকা আসনের মহাজোটের সকল মনোনয়ন প্রত্যাশী


মর্তুজা ইসলাম, জলঢাকা প্রতিনিধিঃ
একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নীলফামারী ৩ (জলঢাকা) আসনে মহাজোট মনোনীত প্রার্থী মেজর (অব) রানা মোহাম্মদ সোহেলের পক্ষে প্রচারনায় নেমেছেন এই আসনের মহাজোটের মনোনয়ন প্রত্যাশী সকল নেতৃবৃন্দ। এরা হলেন উপজেলা আ'লীগের সভাপতি আনছার আলী মিন্টু, সাধারন সম্পাদক সহীদ হোসেন রুবেল, উপজেলা আ'লীগের সহ-সভাপতি বর্তমান এমপি অধ্যাপক গোলাম মোস্তফা, আ'লীগ নেত্রী ববিতা রানী সরকার, মুক্তিযোদ্ধা আব্দুল গাফফার ও কেন্দ্রীয় যুবলীগ সদস্য আব্দুল ওয়াহেদ বাহাদুর, জাতীয়পাটির ডাঃ বাদশা আলমগীর ও উপজেলা জাসদের সভাপতি গোলাম পাশা এলিচ।
প্রচারনার বিষয়ে উপজেলা আ'লীগের সভাপতি আনছার আলী মিন্টু বলেন - বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা মনোনয়ন প্রত্যাশী সকলকে চুড়ান্তভাবে মনোনীত মহাজোটের প্রার্থী ও লাঙ্গল প্রতীকের পক্ষে কাজ করার নির্দেশ দিয়েছেন। আমরা নেত্রীকে এই আসন উপহার দিতে সম্মিলিত ভাবে কাজ করছি। আমি আশা করি বিপুলভোটে আমরা বিজয়ী হবো।

উপজেলা আ'লীগের সাধারন সম্পাদক ও মহাজোটের নির্বাচন পরিচালনা পরিষদের সমন্বয়ক  সহীদ হোসেন রুবেল বলেন - আমি সকাল থেকে রাত পর্যন্ত এই আসনের পাড়া মহল্লায় ভোটারদের বাড়ী বাড়ী গিয়ে আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে লাঙ্গল প্রতীকের প্রার্থী জেলা জাতীয়পাটির সহ-সভাপতি মেজর (অব) রানা মোহাম্মদ সোহেলের পক্ষে ভোট প্রার্থনা করছি।
তিনি আরো বলেন, ‘জননেত্রী শেখ হাসিনার সিদ্ধান্তই চূড়ান্ত এবং সেই সিদ্ধান্তের প্রতি শ্রদ্ধা রেখে মহাজোটের প্রার্থীর পক্ষে আমরা ঐক্যবদ্ধভাবে সকলেই কাজ করছি। শেখ হাসিনাকে পুনর্বার আমরা প্রধানমন্ত্রী হিসেবে দেখতে চাই। শেখ হাসিনা থাকলে বাংলাদেশ থাকবে, বাংলাদেশের উন্নয়ন, অগ্রগতি ও সমৃদ্ধি অব্যাহত থাকবে।

মহাজোটের প্রার্থীর পক্ষে নির্বাচনী প্রচারনা চালানোর সময় কথা হয় আ'লীগের মনোনয়ন প্রত্যাশী ববিতা রানী সরকারের সাথে তিনি বলেন -
যারা বাংলাদেশকে ধ্বংস করতে চায়, মুক্তিযুদ্ধের চেতনাকে ধ্বংস করতে চায় সেই অশুভ শক্তির হাত থেকে বাংলাদেশকে রক্ষা করতে হলে আগামী নির্বাচনে মহাজোটের প্রার্থীর বিজয়ের কোন বিকল্প নেই।”
অপর মনোনয়ন প্রত্যাশী কেন্দ্রীয় যুবলীগের সদস্য আব্দুল ওয়াহেদ বাহাদুর নির্বাচনী মাঠ চষে বেরাচ্ছেন মহাজোটের প্রার্থীর বিজয় সুনিশ্চিত করতে। বাহাদুর বলেন - জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে বুকে লালন করে শেখ হাসিনার নেতৃত্বে সুখী ও সমৃদ্ধ বাংলাদেশ গড়ার প্রত্যয়ে আমি আমার অনুসারীদের সাথে নিয়ে  দিনরাত কাজ করে যাচ্ছি।
এদিকে জাসদ থেকে মহাজোটের মনোনয়ন প্রত্যাশী গোলাম পাশা এলিচ বলেন - মুক্তিযুদ্ধের পক্ষের বিভিন্ন সংগঠনের প্রত্যক্ষ রাজনীতির সাথে যারা পথ চলছেন তাদের কাছে সব সময়ই ব্যক্তিগত চাওয়া-পাওয়ার চেয়ে দলের সামগ্রিক স্বার্থই অধিকতর গুরুত্বপূর্ণ। স্বাধীনতার পক্ষের শক্তিকে ক্ষমতায় রাখতে তাই আমরা মহাজোটের প্রাথীর পক্ষে কাজ করছি।
এদিকে জাতীয়পাটির মনোনয়ন প্রত্যাশী ডাঃ বাদশা আলমগীরের সাথে মোবাইল ফোনে কথা হলে তিনি বলেন - ইতিমধ্য আমার অনুসারীরা মহাজোটের প্রার্থী মেজর রানার পক্ষে গ্রামে গ্রামে ভোট চেয়ে বেরাচ্ছে। এছাড়া আমি নিজেও মেজর রানার পক্ষে প্রচারনায় অংশ নিতে জলঢাকা আসছি।
একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নীলফামারী -৩ আসনে মহাজোটের প্রার্থীর পক্ষে কাজ করছে এরকম একাধিক কর্মী বলেন - আমাদের প্রাথী মেজর রানার সমর্থনে এই আসনে গণজোয়ার সৃষ্টি হয়েছে। আর এই গণজাগরণ সৃষ্টির মূলে রয়েছে প্রার্থীর গ্রহণযোগ্যতা ও মহাজোটের অন্তর্গত সকল রাজনৈতিক দলের নেতৃবৃন্দের ঐক্যবদ্ধভাবে নির্বাচনী কাজে অংশগ্রহণ করা।

পুরোনো সংবাদ

নীলফামারী 3395094261669205908

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item