নীলফামারীর চারটি আসনে মহাজোটের প্রার্থীদের বিজয়

বিশেষ প্রতিনিধি ৩০ ডিসেম্বর॥ একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নীলফামারীর চারটি আসনে মহাজোটের চারজন প্রার্থীর বিজয় হয়েছে। এর মধ্যে নৌকা প্রতীকের দুইজন ও লাঙ্গল প্রতীকের ২ জন। আজ রবিবার(৩০ ডিসেম্বর) ভোগ গ্রহন ও গগনা শেষে জেলা রির্টানীং কর্মকর্তা জেলা প্রশাসক নাজিয়া শিরিন বেসরকারী ভাবে এই ফলাফল ঘোষনা করেন।
নীলফামারী-১ (ডোমার-ডিমলা) আসনে বিজয় লাভ করে নৌকা প্রতীকের আফতাব উদ্দিদন সরকার। তিনি ভোট পান ১ লাখ ৮৮ হাজার ৭৮৪। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপির ধানের শীষের প্রার্থী রফিকুল ইসলাম চৌধুরী। তিনি ভোট পেয়েছেন ৮৮ হাজার ৭৯১।
নীলফামারী-২ (সদর) আসনে বিজয়ী হন মহাজোটের নৌকা প্রতীকের প্রার্থী আসাদুজ্জামান নুর। তিনি ভোট পান ১ লাখ ৭৮ হাজার ৩০। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন ঐক্যফ্রন্টের ধানের শীষের প্রার্থী জেলা জামায়াতের নায়েবে আমির মনিরুজ্জামান মন্টু। তার ভোট সংখ্যা ৮০ হাজার ২৮৩ ভোট।
নীলফামারী-৩ (জলঢাকা) আসনে বিজয়ী হন মহাজোটের লাঙ্গল প্রতীকের প্রার্থী মেজর (অবঃ) রানা মোহাম্মদ সোহেল। তিনি ভোট পান ১ লাখ ৩৭ হাজার ২২৪। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন ঐক্যফ্রন্টের জামায়াতের কেন্দ্রীয় শুরা সদস্য আজিজুল ইসলাম। তার  ভোট সংখ্যা ৪৪ হাজার ৯৩।
নীলফামারী-৪ (সৈয়দপুর ও কিশোরীগঞ্জ) আসনে বিজয়ী হন মহাজোটের লাঙল প্রতীকের প্রার্থী আহসান আদেলুর রহমান। তার ভোট সংখ্যা ২ লাখ ৩৬ হাজার ৯৩০ । তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশের সহিদুল ইসলাম (হাতপাখা)। তার ভোট সংখ্যা ২৭ হাজার ২৯৪। #

পুরোনো সংবাদ

নীলফামারী 8645594219663103494

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item