নীলফামারী ৪ আসনে মহাজোটের আদেলুর রহমান আদেল ও ২৩ দলীয় জোটের আমজাদ হোসেন সরকার চুড়ান্ত

মো: শামীম হোসেন কিশোরগঞ্জ,নীলফামারী: সব জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে ণীলফামারী ৪ আসনে  মহাজোট থেকে চুড়ান্ত মনোনয়ন পেলেন পল্লীবন্ধু এরশাদের ভাগিনা আহসান আদেলুর রহমান আদেল ও ২৩ দলীয় জোট থেকে বিএনপির চুড়ান্ত মনোনয়ন পেয়েছেন বিএনপির রাজনৈতিক  সৈয়দপুর জেলা শাখার সাধারন সম্পাদক ও বর্তমান সৈয়দপুর পৈীর মেয়র আমজাদ হোসেন সরকার ।
দলীয় সুত্র জানা গেছে, মহাজোটের পক্ষ থেকে প্রাথমিক ভাবে মনোনয়ন দেয়া হয়েছিল বর্তমান সংসদ সদস্য শওকত চৈীধুরী ও দলের চেয়ারম্যান পল্লীবন্ধু এরশাদের আপন ভাগিনা আহসান আদেলুর রহমান আদেলকে। কিন্তু গত কয়েকদিনের নানা নাটকিয়তার অবসান ঘটিয়ে শেষ খেলার জন্য চুড়ান্ত মনোনয়ন দেয়া হয়েছে পার্টির চেয়ারম্যান এরশাদের ভাগিনা আদেলুর রহমান আদেলকে।
 ২৩ দলীয় জোটের প্রার্থী আমজাদ হোসেন সরকার মনোনয়ন দাখিলের পর প্রাথমিক যাচাই বাছাইয়ে বাতিল হয়। এর পর তিনি নির্বাচন কমিশনে আপিল দায়ের করেন। আপিলের শুনানি শেষে সেখানেও বাদ পড়েন তিনি । পরিশেষে তাঁর মনোনয়নে বৈধতা চ্যালেঞ্জ করে হাইকোর্টে একটি রিট মামলা দায়ের করেন। মামলায় তিনি প্রাথীতা ফিরে পেলে ২৩ দলীয় জোট থেকে চুড়ান্ত মনোনয়ন দেয়া হয়। শেষ হাসি কে হাসবেন ভোটাররা এটাই দেখার অপেক্ষায় রয়েছেন।
উপজেলা বিএনপির যুগ্ন সাধারন সম্পাদক দেলোয়ার হোসেন বলেন, আমাদের কাঙ্খিত প্রার্থী আমজাদ হোসেন সরকারকে  ফিরে পাওয়ায় দলের নেতাকর্মীরা উৎফুল্ল।
উপজেলা জার্তীয় পার্টির  সাধারন সম্পাদক আলম হোসেন জানান, দল থেকে চুড়ান্তভাবে আদেলকে মনোনয়ন দেয়া হয়েছে। 

পুরোনো সংবাদ

নীলফামারী 8519603141714117054

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item