সাপ্তাহিক ফুলবাড়ী বার্তা’র ৯ম প্রতিষ্ঠা বার্ষিকী জাক-জমক ভাবে পালন

মেহেদী হাসান উজ্জল,ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি:
দিনাজপুরের ফুলবাড়ী থেকে প্রকাশিত সাপ্তাহিক ফুলবাড়ী বার্তা’র ৯ম প্রতিষ্ঠা বার্ষিকী জাকজমক ভাবে পালন করা হয়েছে।
সাপ্তাহিক ফুলবাড়ী বার্তা ৮ম বছর পেরিয়ে ৯ম বছরে পা রাখায় গতকাল সোমবার বেলা ১২টায় স্থানীয় রাবিয়া কমিনিটি সেন্টারে কেক কেটে এই প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়।
প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সপ্তাহিক ফুলবাড়ী বার্তা’র সম্পাদক ও প্রকাশক তাজমিলুর  রহমান নয়ন এর সভাপতিত্বে পত্রিকার স্টাফ রিপোটার ও উপজেলা প্রেসক্লাবের সহ-সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান উজ্জল এর সঞ্চালনায় আয়োজিত আলোচনাসভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ এটি এম হামীম আশরাফ।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা প্রকৌশলী (এলজিইডি) শহিদুজ্জামান,মহিলা বিষয়ক কর্মকর্তা রিতা মন্ডল,হিসাব রক্ষক কর্মকর্তা ফাতেমা জোহোরা,উপজেলা প্রেসক্লাবের সভাপতি হারুন-উর-রশীদ,সাধারন সম্পাদক প্রভাষক আবু শহিদ, পত্রিকার উপদেষ্টা কৈলাশ প্রসাদ গুপ্ত, সিনিয়র সাংবাদিক রজব আলী, বিশিস্ট ব্যাবসায়ী মজিদ মন্ডল,স্বর্ণ শিল্পি শ্রমিক ইউনিয়নের সভাপতি বিশিস্ট ব্যাবসায়ী মানিক মন্ডল প্রমুখ।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বিশিস্ট ব্যাবসায়ী শামছুল হক মন্ডল,সাবেক পৌর কাওন্সিলর নজরুল ইসলাম,সাংবাদিক মাসউদ রানা,উপজেলা প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক ও চ্যানেল এস প্রতিনিধি নাজমুল হাসান রতনসহ স্থানীয় ব্যাবসায়ী গন ও গন্যমান্য ব্যাক্তীবর্গ উপস্থিত ছিলেন। আলোচনাসভা শেষে এক প্রীতি ভোজের আয়োজন করা হয়

পুরোনো সংবাদ

দিনাজপুর 8476391775208459121

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item