পার্বতীপুরে বেলাইচন্ডী ইউপির প্রাক্তন চেয়ারম্যান মাহতাব উদ্দিন সরকারের ইন্তেকাল

পার্বতীপুরে বেলাইচন্ডী ইউপির প্রাক্তন   চেয়ারম্যান মাহতাব উদ্দিন সরকারের ইন্তেকাল
 তোফাজ্জল হোসেন লুতু, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি: 
দিনাজপুরের পার্বতীপুর উপজেলার ১ নম্বর বেলাইচন্ডী ইউনিয়ন পরিষদের প্রাক্তন চেয়ারম্যান ও সোনাপুকুর  সুরভী শিক্ষা কমপ্লেক্সের প্রতিষ্ঠাতা বিশিষ্ট সমাজসেবক মাহতাব উদ্দিন সরকার আর নেই। গত শনিবার (১ ডিসেম্বর) বিকেল সোয়া ৫ টায় পাবর্তীপুর উপজেলার বেলাইচন্ডী সোনাপুকুর চাকলারহাটে নিজ বাসভবনে বার্ধক্যজনিত কারণে ইন্তেকাল করেছেন ( ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৮৬ বছর। তিনি স্ত্রী, তিন ছেলে, তিন মেয়ে সন্তান নাতি-নাতনিসহ অসংখ্য আত্বীয়-স্বজন ও বহু গুণগ্রাহী রেখে গেছেন।
আজ (রোববার) বাদ জোহর পার্বতীপুর উপজেলার বেলাইচন্ডী ইউপির সোনাপুকুর সুরভী শিক্ষা কমপ্লেক্স মাঠে তাঁর নামাজে জানাজা অনুষ্ঠিত হবে। পরে মরহুমকে তাঁর পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।
 তাঁর মৃত্যুতে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রী এ্যাডভোকেট মোস্তাফিজার রহমান ফিজার, পার্বতীপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাফিজুল ইসলাম প্রামাণিক ও সাধারণ সম্পাদক রেজাউল করিম,সৈয়দপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোখছেদুল মোমিন, সৈয়দপুর পৌরসভার মেয়র অধ্যক্ষ মো. আমজাদ হোসেন সরকার, নীলফামারী জেলা পরিষদ সদস্য আলহাজ্ব অধ্যক্ষ মো. আব্দুল গফুর সরকার ও মো. শামীম চৌধুরী, সৈয়দপুর উপজেলা আওয়ামী লীগ সভাপতি (ভারপ্রাপ্ত) আলহাজ¦ মো. আব্দুস সালাম মন্ডল, পৌর আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) মো. রফিকুল ইসলাম বাবু, সাধারণ সম্পাদক  মো. মোজাম্মেল হক প্রমূখ গভীর শোক প্রকাশ করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।
উল্লেখ্য, মরহুম মাহতাব উদ্দিন সরকার ছিলেন সুরভী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. মিজানুর রহমান মিজানের বাবা এবং সৈয়দপুর উপজেলা সহকারি উপজেলা শিক্ষা অফিসার মোছা. মুসারাত জাহান মিলির শ^শুর।          

পুরোনো সংবাদ

দিনাজপুর 4546163096301337718

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item