দিনাজপুর-৫ আসনে পিতার জন্য ভোট চাইতে মাঠে নেমেছেন প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রীর দুই মেয়ে।

মেহেদী হাসান উজ্জল,ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি:
ফুলবাড়ী-পার্বতীপুর দুই উপজেলা নিয়ে গঠিত দিনাজপুর-৫ আসনে পিতার জন্য ভোট চাইতে মাঠে নেমেছেন আওয়ামীলীগের মনোনিত প্রার্থী প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রী বীরমুক্তিযোদ্ধা এ্যাডভোটে মোস্তাফিজুর রহমান ফিজার এমপি’র বড় মেয়ে উপজেলা আওয়ামীলীগের মহিলা বিষয়ক সম্পাদিকা ফারহানা রহমান মুক্তা ও ছোটো মেয়ে মোস্তাফিজুর রহমান ফাউন্ডেশনের চেয়ারম্যান ফারজানা রহমান সিমলা।

প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রী এ্যাডভোকেট মোস্তাফিজুর রহমান ফিজার এমপি’র পাশাপাশি,তার দুই মেয়ে সকাল থেকে সন্ধা পর্যন্ত দিন-রাত ভোটারদের বাড়ী বাড়ী গিয়ে গণসংযোগ ও পথসভা করে নৌকা প্রতিকে ভোট প্রার্থনা করছেন, এছাড়া নির্বাচনী পথসভায় বক্তব্য রাখছেন মন্ত্রীর এই দুই মেয়ে।

এদিকে মন্ত্রীর দুই মেয়ে ভোটের মাঠে প্রচারনায় থাকায় মহিলা ভোটারদের মাঝে ব্যাপক সাড়া পড়েছে পাশাপাশী মহিলা নেতৃবৃন্দ ব্যাপক উৎসাহ পেয়েছে বলে জানিয়েছেন আওয়ামীলীগের নেতৃবৃন্দরা,সেই সাথে তাদেরকে সবসময় সার্বিক সহযোগিতা করছে দলের অন্যন্য নেতৃবৃন্দরাও।

মন্ত্রী কন্যা ফারহানা রহমান মুক্তা ও ফারজানা রহমান সিমলা এ এলাকায় বিগত কয়েক বছর ধরে বিভিন্ন সভা সেমিনার ও সামাজিক এবং সেবা মুলক কাজে যোগদান করে আসছেন। তারা বলেন, মানুষের ভালোবাসায় তাদের পিতা দির্ঘ ৩০ বছর থেকে এই অঞ্চলের জনগনের প্রতিনিধি হিসেবে মানুষের সেবা করে আসছেন, তার পিতার ন্যায় তারাও মানুষের মাঝে থাকতে চান, এজন্য পিতার দেখানো পথে তারাও মানুষের কাছে যাচ্ছেন এবং এই অঞ্চরের মানুষ তাদের ভালোবেসে আপন করে গ্রহন করছেন।

উল্লেখ্য প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রী এ্যাডভোকেট মোস্তাফিজুর রহমান ফিজার এমপি এই আসন থেকে আওয়ামীলীগের প্রার্থী হিসেবে লাগাতার ৬ বার এমপি নির্বাচিত হয়েছেন, এইবার তিনি ৭ম বারের ন্যায় আওয়ামীলীগের প্রার্থী হিসেবে নির্বাচনে প্রতিদ্বন্দিতা করছেন।

পুরোনো সংবাদ

নির্বাচন 8238709561853816678

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item