নীলফামারী-১ আসনে ভুয়া এমপি প্রার্থী গ্রেফতার!




মহিনুল ইসলাম সুজন॥ আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নীলফামারী-১(ডোমার-ডিমলা) আসনে মনোনয়নপত্র দাখিল না করেও নিজেকে জাতীয় পার্টির সংসদ সদস্য পদপ্রার্থী দাবি করে জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মোহাম্মদ এরশাদের ছবি ও নিজের ছবি একত্রিত করে পোষ্টার ছাপিয়ে প্রচারনার অভিযোগে পিয়ারুল ইসলাম বাবু (৪০) নামের একজন ভুয়া এমপি প্রার্থীকে গ্রেফতার করেছে ডিমলা থানা পুলিশ। তিনি ডিমলা সদর ইউনিয়নের দক্ষিন তিতপাড়া গ্রামের মজির উদ্দিনের ছেলে।

পিয়ারুল ইসলাম বাবু নিজেকে জাতীয় পার্টির মনোনীত প্রার্থী দাবী করে উপজেলার বিভিন্ন স্থানে প্রচার- প্রচারনা চালিয়ে আসছিলেন। যদিও এ আসনে জাতীয় প্রার্টির প্রকৃত মনোনীত সংসদ সদস্য পদপ্রার্থী রয়েছেন জাফর ইকবাল সিদ্দিকী।

বৃহস্পতিবার (২০শে ডিসেম্বর)রাতে ডিমলা থানার এসআই আবুল কালাম আজাদের নেতৃত্বে সঙ্গীয়ফোর্স পিয়ারুল ইসলাম বাবুর বাড়ি থেকে তাকে গ্রেফতার করেন।

এ ঘটনায় ডিমলা উপজেলা জাতীয় পার্টির সাধারন সম্পাদক জাকারিয়া হোসেন রাজু বাদী হয়ে ডিমলা থানায় প্রতারনা ও মানহানির অভিযোগ এনে মামলা নং-৫,তারিখ ২০/১২/২০১৮ইং দায়ের করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ডিমলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি)মফিজ উদ্দিন শেখ বলেন,

জাতীয় পার্টির মনোনীত প্রার্থী না হয়েও নিজেকে মনোনীত প্রার্থী দাবি করে প্রচারনা চালানো ভুয়া এমপি প্রার্থী পিয়ারুল ইসলাম বাবুকে আমরা গ্রেফতার করেছি।এ ঘটনায় মামলা দায়ের হয়েছে।

শুক্রবার আদালতের মাধ্যমে গ্রেফতারকৃত ব্যক্তিকে কারাগারে প্রেরন করা হবে।

এদিকে গ্রেফতারকৃত পিয়ারুলের পরিবারের দাবি সে র্দীঘদিনযাবত মানসিক রোগে ভুগছেন।

পুরোনো সংবাদ

নীলফামারী 3598281330269049942

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item