সৈয়দপুরে প্রধান শিক্ষক আনোয়ারুল ইসলামের বাবা ইন্তেকাল

তোফাজ্জল  হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:
 নীলফামারীর সৈয়দপুর পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক, নিরাপদ সড়ক চাই,  সৈয়দপুর উপজেলা শাখার সভাপতি ও বাংলাদেশ স্কাউটস্  সৈয়দপুর উপজেলা শাখার সাধারণ সম্পাদক মো. আনোয়ারুল ইসলামের বাবা কছিম উদ্দিন আর নেই। তিনি গতকাল বৃহস্পতিবার (২৭ ডিসেম্বর) রাতে সৈয়দপুর পাইলট উচ্চ বিদ্যালয়ের ক্যাম্পাসে প্রধান শিক্ষকের বাসভবনে বার্ধক্যজনতি কারণে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি .  .  . রাজিউন)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৯৩ বছর। তিনি তিন ছেলে, এক মেয়ে সন্তান নাতি-নাতনিসহ অসংখ্যক আত্মীয়-স্বজন,বন্ধু-বান্ধব ও বহু গুনগ্রাহী রেখে গেছেন।
গতকাল (শুক্রবার) বাদ জুম্মা সৈয়দপুর উপজেলার ৪ নম্বর বোতলাগাড়ী ইউনিয়নের শ্বাষকান্দর দীঘলডাঙ্গীা গ্রামে তাঁর নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। তাঁর নামাজে জানাজায় সর্বস্তরের বিপুল সংখ্যক মানুষ অংশ নেন। পরে মরহুমকে তাঁর পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।
তাঁর মৃত্যুতে নীলফামারী - ৪ আসনের সংসদ সদস্য আলহাজ্ব মো. শওকত চৌধুরী, নীলফামারী জেলা পরিষদ সদস্য আলহাজ্ব অধ্যক্ষ মো. আব্দুল গফুর সরকার ও মো. শামীম চৌধুরী, সৈয়দপুর উপজেলা চেয়ারম্যান মো. মোখছেদুল মোমিন ও ভাইস চেয়ারম্যান মো. আজমল হোসেন, পৌর মেয়র অধ্যক্ষ মো. আমজাদ হোসেন সরকার, সৈয়দপুর পাইলট উচ্চ বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের সভাপতি ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. মোজাম্মেল হক, বোতলাগাড়ী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. হেলাল চৌধুরী, লায়ন্স স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) লায়ন মো. নজরুল ইসলাম খান কিশোর, সৈয়দপুর সানফ্লাওয়ার স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মো. মোখলেছুর রহমান জুয়েল, হাজারীহাট স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মো. লুৎফর রহমান চৌধুরী, সৈয়দপুর আদর্শ বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ মো. হাবিবুর রহমান হাবিব, সৈয়দপুর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ আলহাজ্ব মো. রাজিব উদ্দিন বাবু, সৈয়দপুর আল-ফারুক একাডেমির প্রধান শিক্ষক মো. শফিকুল ইসলাম, ব্যবসায়ী মো. আশরাফ আলী, বিশিষ্ট সংবাদপত্র ব্যবসায়ী আলহাজ্ব মো. মজিদুল ইসলাম মন্ডল, নিরাপদ সড়ক চাই সৈয়দপুর উপজেলা শাখার সাধারণ সম্পাদক মো. কামাল ইকবাল ফারুকী গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।

পুরোনো সংবাদ

নীলফামারী 7667635883814228575

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item