মায়ের কাছে ফিরতে চায় আব্দুল্লাহ্

আব্দুল আউয়াল ঠাকুরগাঁও - গত মঙ্গলবার বিকেলে ঠাকুরগাঁও রোড রেল স্টেশনে আব্দুল্লাহ্ নামের (৯) এক শিশুকে পাওয়া গেছে। তার গায়ের রং শ্যামলা, মাথা ন্যাড়া পড়নে একটি পাঞ্জাবি ছিল। ধারনা করা হচ্ছে সে কোন মাদ্রাসার ছাত্র।

রোড রেল স্টশনের পাওয়ার হাউজ কলাবাগান বস্তির  বাসিন্দা আব্দুল মালেক নিজ হেফাজতে ওই শিশুটিকে বাসায় নিয়ে যান। আব্দুল্লাহ্ তার বাসার ঠিকানা সু-নির্দিষ্ট ভাবে না বলতে পারলেও সে তার বাবার নাম মিজানুর ও মায়ের নাম হাসিনা নিশ্চিত করেন।  আব্দুল্লাহ এই প্রতিবেদককে অশ্রুসিক্ত চোখে বলে আমি মায়ের কাছে ফিরতে চায়। সে বলে আমি নওপাড়া রেল স্টেশন থেকে আসছিলাম বাবার সাথে। এর পর আমি আর কিছুই বলতে পারিনা।

এ বিষয়ে আব্দুল মালেক জানান, শিশু আব্দুল্লাহকে আমি স্টেশন থেকে উদ্ধার করে নিজ হেফাজতে রেখেছি। শিশুটির ব্যপারে স্থানীয় ওয়ার্ড কাউন্সিলরকে অবগত করা হয়েছে। আমরা শিশুটিকে তার বাবা মায়ের কাছে পৌঁছে দেওয়ার জন্য অনেক চেষ্টা করছি।

এ ব্যপারে স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর একরামুদ্দৌলা সাহেবের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন বিষয়টি আমি শুনেছি এবং শিশুটিকে তাঁর পরিবারের কাছে হস্তান্তর করার জন্য সু-ব্যবস্থা গ্রহন করা হবে।

আব্দুল মালেকের মোবাইল নং- ০১৭৯৪৯৭৬১২৪

পুরোনো সংবাদ

নির্বাচিত 5456958669311034984

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item