ঠাকুরগাঁও একতা প্রতিবন্ধী স্কুলে পরিদর্শন করলেন উপ-পরিচালক জেলা সমাজ সেবা মোঃ আবু বক্কর সিদ্দিক

আব্দুল আউয়াল ঠাকুরগাঁও প্রতিনিধি: ঠাকুরগাঁও জেলা শহর থেকে প্রায় ১০ কি:মি: দুরে ঠাকুরগাঁও সদর উপজেলা আরাজী ঝাড়গাঁ গ্রামে অবস্থিত জেলার সর্বোচ্চ সংখ্যক প্রতিবন্ধী ছাত্র-ছাত্রীদের নিয়ে গড়ে ওঠা একতা প্রতিবন্ধী উন্নয়ন স্কুল ও পুনর্বাসন কেন্দ্র

পরিদর্শন করেন ঠাকুরগাঁও সদর উপ-পরিচালক জেলা সমাজ সেবা মোঃ আবু বক্কর সিদ্দিক
১৩ নভেম্বর খ্রি: রোজ: মঙ্গলবার একতা প্রতিবন্ধী উন্নয়ন স্কুল ও পুনর্বাসন কেন্দ্র পরিদর্শন করেন। তিনি প্রতিষ্ঠানের বিভিন্ন কার্য্যক্রম ঘুরে দেখেন।

 শিক্ষা কার্য্যক্রম, স্বাস্থ্য সেবা কার্য্যক্রম ও আবাসিক প্রতিবন্ধী শিক্ষার্থীদের দেখেন ও কারিগরি হস্ত শিল্প কার্য্যক্রম পরিদর্শন করেন। কার্য্যক্রম শেষে পরিদর্শন শেষে তিনি বলেন আমরুল কে আমর উপরে আশিয়ান আমি কিছু গাছ দি তিনি শিক্ষক-কর্মচারীদের সাথে পরামর্শ প্রদান করেন এবং পরিচালক মোঃ আমিরুল ইসলামকে ধন্যবাদ জানিয়ে প্রতিষ্ঠানের শ্রেণী-কক্ষের সংস্কারের কাজ করার আশ্যস্ত প্রদান করেন।

 এ সময় আরো উপস্থিত ছিলেন, প্রতিবন্ধী বিষয়ক জেলা কর্মকর্তা হুমায়ুন কবির, সহকারী পরিচালক মনিরুল ইসলাম।পরবেশন রওশন আরা, এবং ইউ পি সদস্য শফিকুল ইসলাম(আলী)

পরিশেষে পরিচালক জনাব মোঃ আমিরুল ইসলাম প্রতিষ্ঠানটি পরিদর্শন  উপ-পরিচালক জেলা সমাজসেবা মোঃ আবু বক্কর সিদ্দিক কে ধন্যবান জ্ঞাপন করেন ।

পুরোনো সংবাদ

শিক্ষা-শিক্ষাঙ্গন 3830281301679622640

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item