ঠাকুরগাঁও-১ আসনেআ'লীগের মনোনয়ন সংগ্রহ করলেন তরুণ আ.লীগ নেতা টিটো দত্ত’

আব্দুল আউয়াল,ঠাকুরগাঁও প্রতিনিধি ॥ ঠাকুরগাঁওয়ের তরুণ সমাজের অতি পরিচিত মুখ অরুনাংশু দত্ত টিটো। তিনি উপজেলা আওয়ামী লীগের সভাপতি। একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে ঠাকুরগাঁও-১ আসনে নৌকা প্রতীকে মনোনয়ন পত্র মনোনয়ন সংগ্রহ  করেছেন তিনি।
শনিবার আওয়ামী লীগ নেতা অরুনাংশু দত্ত টিটো ঠাকুরগাঁও-১ আসনে নৌকা প্রতীকে মনোনয়নপত্র পুরণ করে ঢাকায় কেন্দ্রীয় আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আব্দুস সোবহান গোলাপের কাছে জমা দেন।

বর্তমানে অরুনাংশু দত্ত টিটো ঠাকুরগাঁও সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এবং জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন।

ইতোমধ্যে তিনি ঠাকুরগাঁও জেলা যুবলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক পদে দায়িত্ব পালন করেছেন এবং পরবর্তীতে ঠাকুরগাঁও সদর উপজেলা আওয়ামী লীগের তৃণমুল নেতাকর্মীদের ভোটের মাধ্যমে উপজেলা আওয়ামী লীগের সভাপতি পদে বিজয়ী হন। এছাড়াও তিনি ২০১৪ সালে নৌকা প্রতীক নিয়ে ঠাকুরগাঁও সদর উপজেলা পরিষদ নির্বাচনে অংশগ্রহণ করে তৃণমূল মানুষের ১ লক্ষ ৭০ হাজার ভোট পেয়েছিলেন।

স্থানীয় আওয়ামী লীগ নেতারা বলেন, তৃণমুল নেতাকর্মীরা নানা ভাবে বিভিন্ন সুযোগ সুবিধা থেকে বঞ্চিত হয়েছেন। তবে তৃণমূল নেতাকর্মীদের প্রাণ ঠাকুরগাঁও সদর উপজেলার সভাপতি অরুনাংশু দত্ত টিটো। টিটো দত্ত নিরলস পরিশ্রমের মাধ্যমে দলীয় নেতাকর্মীদের ঐক্যবদ্ধ করে রেখেছেন। তৃণমূল নেতাকর্মীরা একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঠাকুরগাঁও-১ আসনে টিটো দত্তের মনোনয়ন চূড়ান্ত চায় এবং তাকে ঠাকুরগাঁও-১ আসনে নৌকার মাঝি হিসেবে দেখতে চায়।

তরুণ আওয়ামী লীগ নেতা অরুনাংশু দত্ত টিটো বলেন, তৃণমূল নেতাকর্মীদের জন্যেই আমি ঠাকুরগাঁও-১ আসনে মনোনয়ন দাখিল করেছি। এ আসনে জননেত্রী শেখ হাসিনা যদি আমাকে চূড়ান্ত মনোনয়ন দেয় তাহলে এ আসন হবে নৌকার। এছাড়াও জননেত্রী শেখ হাসিনা যদি অন্য কাউকে মনোনয়ন চূড়ান্ত করে তাহলে আমিসহ আমাদের দলের নেতাকর্মীরা তাকে বিজয়ী করার জন্য কাজ করবে।

পুরোনো সংবাদ

নির্বাচন 3420069587276489773

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item