উইন্ডিজের বিপক্ষে বাংলাদেশের টেস্ট দল ঘোষণা

অনলাইন ডেস্ক
লিটন দাসকে অন্তর্ভুক্ত না রেখে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ১৩ সদস্যের টেস্ট দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড।  ইনজুরি থেকে সদ্য ফেরা সাকিব আল হাসান অধিনায়কের দায়িত্ব ফিরে পেয়েছেন।
সদ্য ইনজুরি থেকে ফেরায় তিনি একাদশে থাকবেন কিনা তা এখনও নিশ্চিত নয়। এজন্য অপেক্ষা করতে হবে শেষ মুহূর্ত পর্যন্ত। সাকিবকে একইসঙ্গে অধিনায়কের দায়িত্বও দেয়া হয়েছে।
১৩ সদস্যের টেস্ট স্কোয়াডে প্রথমবারের মতো জায়গা পেয়েছেন ১৭ বছর বয়সী অফ স্পিনার নাঈম হাসান।
সাকিব ছাড়াও ১৩ সদস্যের স্কোয়াডে ফিরেছেন বাঁহাতি টপঅর্ডার ব্যাটসম্যান সৌম্য সরকার। এছাড়া সাকিব ফেরা সত্ত্বেও ডানহাতি অফস্পিনার নাঈম হাসানকে স্কোয়াডে রেখেছে বিসিবি। দল থেকে বাদ পড়েছেন লিটন দাস, নাজুমল ইসলাম অপু আবু জায়েদ রাহী ও নাজমুল হাসান শান্ত।
আগামী ২২ নভেম্বর থেকে দুই টেস্টের প্রথমটিতে চট্টগ্রাম জহুর আহমদ চৌধুরী স্টেডিয়ামে টাইগারদের মুখোমুখি হবে ক্যারিবীয়রা। তার আগে রবিবার থেকে এমএ আজিজ স্টেডিয়ামে বিসিবি একাদশের সঙ্গে খেলবে দুই দিনের একটি প্রস্তুতি ম্যাচ। ঢাকায় দ্বিতীয় ও শেষ টেস্ট শুরু হবে ৩০ নভেম্বর।জিম্বাবুয়ের সঙ্গে সদ্য সমাপ্ত ২ টেস্টের সিরিজ ১-১ সমতায় শেষ করে টাইগাররা।
বাংলাদেশ দল: সৌম্য সরকার, ইমরুল কায়েস, মোহাম্মদ মিথুন, মুমিনুল হক, মুশফিকুর রহিম (উইকেটরক্ষক), মাহমুদউল্লাহ রিয়াদ, আরিফুল হক, নাঈম হাসান, মেহেদী হাসান মিরাজ, তাইজুল ইসলাম, খালেদ আহমেদ ও মোস্তাফিজুর রহমান

পুরোনো সংবাদ

খেলাধুলা 1450085748531812696

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item