সৈয়দপুরে স্ত্রীর অভিযোগে মাদকসেবী স্বামীর কারাদন্ড

তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:
 নীলফামারীর সৈয়দপুরে নেশাগ্রস্থ স্বামীর বিরুদ্ধে স্ত্রীর দেয়া অভিযোগে মাদকসেবী স্বামীকে দেড় বছরের কারাদন্ড দেওয়া হয়েছে। গতকাল রবিবার বিকেলে ভ্রাম্যমাণ আদালতের বিচারক ওই সাজা প্রদান করেন। মাদকসেবী স্বামীর বিরুদ্ধে স্ত্রী অভিযোগ দিলে স্বামীকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করে পুলিশ।
পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার বোতলাগাড়ী ইউনিয়নের হাজিপাড়া এলাকার ইসাহাক আলীর ছেলে বাবলু মিয়া (৪৫)। সঙ্গ দোষে এক সময় সে মাদকাসক্ত হয়ে পড়েন। আর মাদকসেবী  বাবলু নেশাগ্রস্থ হয়ে দীর্ঘদিন যাবত স্ত্রী পারুল বেগমের ওপর অত্যাচার চালিয়ে আসছিল। এ অত্যাচারে অতিষ্ঠ হয়ে স্ত্রী পারুল বেগম স্বামীর বিরুদ্ধে  স্থানীয় থানায় একটি লিখিত অভিযোগ দেন। এ অভিযোগের পরিপ্রেক্ষিতে রবিবার বিকেলে স্বামী বাবলু মিয়াকে তার নিজ বাড়ি থেকে গ্রেপ্তরার করেন পুলিশ। পরে তাকে ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হয়। ভ্রাম্যমান আদালতের বিজ্ঞ বিচারক  সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট এস এম গোলাম কিবরিয়া মাদক সেবনের দায়ে অভিযুক্ত স্বামী বাবলুকে দেড় বছরের কারাদন্ড দেন। 
এছাড়াও একই দিন আদালত শহরের বাঁশবাড়ী ক্যাম্পের মনছুর আলীর পুত্র মাকসুদ আলীকে (৩৫) একই অপরাধে ২০ দিনের কারাদন্ড প্রদান করে। উভয় দন্ডপ্রাপ্তকে নীলফামারী কারাগারে হস্তান্তর করা হয়েছে। আজ সোমবার সকালে দন্ডপ্রাপ্তদের নীলফামারী জেল হাজতে পাঠিয়েছে পুলিশ।

পুরোনো সংবাদ

নীলফামারী 650658067071910325

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item