সৈয়দপুরে নারী শ্রমিককে যৌন হয়রানির দায়ে এক অটোরিকশা চালকের কারাদন্ড

তোফাজ্জল হোসেন লুতু, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:
 নীলফামারীর সৈয়দপুরে এক নারী শ্রমিককে যৌন হয়রানির দায়ে এক ব্যাটারিচালিত অটোরিকশা চালককে ৩ মাসের কারাদন্ড দেয়া হয়েছে। গতকাল (রবিবার) রাতে সৈয়দপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা  ও নির্বাহী ম্যাজিস্ট্রেট এস এম গোলাম কিবরিয়া ওই দন্ডাদেশ  দেন।
পুলিশ জানায়, সৈয়দপুর প্লাজায় অবস্থিত একটি প্রতিষ্ঠানের এক নারী শ্রমিক (২০)। তাকে প্রতিষ্ঠানে আসা যাওয়া পথে প্রায় সময় বিভিন্নভাবে ভঙ্গিতে উত্ত্যক্ত করে আসছিল শহরের মুন্সিপাড়া এলাকার খলিলুর রহমানের পুত্র অটোরিকশা চালক দিপু রহমান (২০)। এ নিয়ে ওই যুবকের পরিবারকে একাধিকবার অভিযোগ দেওয়া হয়। কিন্তু তাতে ওই যুবক নারী শ্রমিককে উত্ত্যক্ত করা থেকে বিরত থাকেনি। এ অবস্থায় ওই নারী শ্রমিক গতকাল রোববার সন্ধ্যায় সৈয়দপুর থানায় একটি অভিযোগ দেয়। এ অভিযোগের পরিপ্রেক্ষিতে সত্যতা যাচাইয়ে থানা পুলিশ  সৈয়দপুর প্লাজার সামনে অবস্থান নেয়। পরে ওই নারী শ্রমিক প্লাজার সামনে দিয়ে যাওয়ার সময় তাকে উত্যক্ত করে যুবক দিপু। এ সময় পুলিশ তাকে হাতেনাতে আটক করেন। পরে ওই যুবককে ভ্রাম্যমান আদালতে হাজির করা হয়। ভ্রাম্যমান আদালতে আটক যুবক তার অপরাধ স্বীকার করেন। পরে আদালতের বিজ্ঞ বিচারক সৈয়দপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট এস এম গোলাম কিবরিয়া  যৌন হয়রানির দায়ে যুবক দিপু রহমানকে তিন মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন।
 সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শাহ্জাহান পাশা  ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি জানান কারাদন্ডপ্রাপ্ত ওই যুবককে নীলফামারী জেল হাজতে পাঠানো হয়েছে।

পুরোনো সংবাদ

নীলফামারী 5531878473110587850

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item