সৈয়দপুরে ৩৬৯ পিস ইয়াবা উদ্ধার ॥ গ্রেপ্তার - ১

তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:
 নীলফামারীর সৈয়দপুরে ৩৬৯ পিস ইয়াবাসহ নুর ইসলাম নীরব (২৮) নামের একজনকে গ্রেপ্তার করা হয়েছে। গতকাল (শুক্রবার) বিকেল সাড়ে ৫টার দিকে উপজেলার বাঙ্গালীপুর ইউনিয়নের শিবেরহাট এলাকা থেকে তাকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃত নুর ইসলাম নীরব (২৮)এর বাড়ি নীলফামারীর ডোমার থানার চান্দখানা  এবং বাবার নাম জাহিদুল ইসলাম।
পুলিশ জানায়, ইয়াবার চালান আসার খবর গোপন সুত্রে খবর পেয়ে সৈয়দপুর থানার উপ-পরিদর্শক (এসআই) ইমাদ উদ্দিন ফারুক ফিরোজ ও সহকারি উপ-পরিদর্শক (এএসআই) নুর আমিন গতকাল শুক্রবার বিকেলে উপজেলার ৪ নম্বর বাঙ্গালিপুর ইউনিয়নের শিবেরহাট  বালাপাড়া নামক স্থানে একটি বাঁশঝাড়ের মধ্যে অবস্থান নেয়। এ সময় একটি মোটরসাইকেল করে এক যুবককে আসতে দেখে তাদের সন্দেহ হয়। পরে তার গতিরোধ করে তাকে জিজ্ঞাসাবাদ করা হলে তার কথাবার্তা অসংলগ্নতা পাওয়া যায়। এ সময় তার প্যান্টের পকেট তল্লাশি করে ৩৬৯ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। পরে তাকে  উদ্ধারককত ইয়াবাসহ তাকে আটক করে সৈয়দপুর থানায় নিয়ে আসা হয়। এ সময় তাঁর ব্যবহৃত অ্যাপাচি মোটরসাইকেলটি জব্দ করা হয়েছে।
 সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শাহজাহান পাশা জানান, এ ঘটনায় মাদকদ্রব্য আইনে মামলা হয়েছে।  গ্রেপ্তারকৃত নুর ইসলাম নীরবকে আজ (শনিবার) আদালতে সোর্পদ করা হবে।  

পুরোনো সংবাদ

নীলফামারী 3963640251905909406

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item