নীলফামারী - ৪ আসনে বিএনপির মনোনয়ন প্রত্যাশী আমজাদ হোসেনের সংবাদ সম্মেলন

তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি: 
নীলফামারী- ৪ (সৈয়দপুর-কিশোরগঞ্জ) আসনে মনোনয়ন প্রত্যাশী সৈয়দপুর রাজনৈতিক জেলা বিএনপির সাধারণ সম্পাদক ও পৌর মেয়র অধ্যক্ষ মো. আমজাদ হোসেন সরকার দলীয় অবস্থান তুলে ধরতে সংবাদ সম্মেলন করেছেন। বিএনপির পার্লামেন্টারী বোর্ডে সাক্ষাৎকার শেষে সৈয়দপুর ফিরে এসে ওই সংবাদ সম্মেলন করা হয়।
আজ(মঙ্গলবার) শহরের পৌরসভা সড়কের আদিবা কনভেনশন হলে ওই সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।
 বিএনপি থেকে নীলফামারী - ৪ আসনে মনোনয়ন প্রত্যাশী অধ্যক্ষ মো. আমজাদ হোসেন সরকার বলেন, আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচন বিনা চ্যালেঞ্জে ছেড়ে দেওয়া হবে না। জনগণের ভোটের অধিকার নিশ্চিত করতে একাদশ সংসদ নির্বাচনে নীলফামারী-৪ আসনে নির্বাচন করবো। নির্বাচনে নানা বৈরী পরিবেশ এবং সব দলের সমান সুযোগ সুবিধা না থাকা সত্ত্বেও সর্বস্তরের জনগণকে সঙ্গে নিয়ে ভোট যুদ্ধ করা হবে।
এ আসনে বিএনপির ৬ জন মনোনয়ন প্রত্যাশী রয়েছেন। দলের মনোনয়ন পাওয়া নিয়ে তিনি আশাবাদ মন্তব্য করে বলেন, তিনি যতদিন বেঁচে থাকবেন, ততদিনই ভোট করে যাবেন। তিনি সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন, কারো পক্ষে বা কারো বিপক্ষে নয়, সুষ্ঠু ও অবাধ নির্বাচন অনুষ্ঠানের সংবাদ পত্রিকায় তুলে ধরবেন। জনগণ যাতে নিজের ভোট নিজেই দিতে পারেন, সেই পরিবেশ বজায় রাখতে সাংবাদিকদের সজাগ থাকার আহ্বান জানান। তিনি এক প্রশ্নের জবাবে বলেন, আমরা দেশনেত্রী খালেদা জিয়াকে সঙ্গে নিয়ে নির্বাচন করছি,কারণ তাঁর নির্দেশে বিএনপি ভোটে অংশ নিচ্ছে। আমরা গণতন্ত্র ফিরিয়ে আনতে রাজপথ ও পার্লামেন্ট দুই পর্যায়ে আমাদের আন্দোলন চালিয়ে যাবো। বিএনপির নেতৃত্বাধীন ২০ দলীয় জোট ঐক্যফ্রন্টের ব্যানারে নির্বাচন তথা প্রার্থী হয়ে ভোট করা হবে।
সংবাদ সম্মেলনে নীলফামারীর সৈয়দপুরে কর্মরত বিভিন্ন প্রিন্ট, ইলেকট্রনিক ও অনলাইন পত্রিকার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।     

পুরোনো সংবাদ

নীলফামারী 5964792851786201764

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item