নীলফামারী ৪- আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশী শ্রমিক নেতা আখতার হোসেন বাদলের গণসংযোগ

তোফাজ্জল হোসেন লুতু, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:
 নীলফামারী - ৪ (সৈয়দপুর-কিশোরগঞ্জ) আসনে  বাংলাদেশ আওয়ামী লীগ থেকে মনোনয়ন প্রত্যাশী সৈয়দপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আখতার হোসেন বাদল নৌকা প্রতীকে ভোট চেয়ে গণসংযোগ করেছেন। তিনি বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশন রংপুর বিভাগীয় কমিটির সভাপতি ও নীলফামারী জেলা বাস-মিনিবাস শ্রমিক ইউনিয়নের সভাপতি এবং সৈয়দপুর পৌরসভার সাবেক মেয়র। সোমবার মনোনয়ন প্রত্যাশী পরিবহন শ্রমিক নেতা  মো. আখতার হোসেন বাদল আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গসংগঠনের বিপুল সংখ্যক বিপুল নেতাকর্মী ও সমর্থকদের নিয়ে বাণিজ্যিক শহর সৈয়দপুরে ওই গণসংযোগ করেন।
সকাল ১০ টায় শহরের আওয়ামী লীগ দলীয় কার্যালয়ের সামনের শহীদ তুলশীরাম সড়ক থেকে গণসংযোগ শুরু হয়। পরে পর্যায়ক্রমে শহরের শহীদ ডা. জিকরুল হক সড়ক, শেরে বাংলা সড়ক, ডা. সামসুল হক সড়ক, বঙ্গবন্ধু সড়ক, শহীদ জহুরুল হক সড়কসহ শহরের প্রধান প্রধান সড়কে গণসংযোগ করেন তিনি। এ সময় আওয়ামী লীগ সৈয়দপুর উপজেলা ও পৌর কমিটির নেতাকর্মী ছাড়াও সহযোগী অঙ্গ সংগঠনের কয়েক শত নেতাকর্মী ও সমর্থক গণসংযোগ অংশ নেন। গণসংযোগকালে বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ডের ফিরিস্তি তুলে ধরে  প্রকাশিত লিফলেটও শহরের ব্যবসায়ীদের মধ্যে বিলি করা হয়।
 এ সময় আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী  পরিবহন শ্রমিক নেতা মো. আখতার হোসেন বাদল শহরের ব্যবসায়ীদের সঙ্গে করমর্দন করেন এনং  তাদের খোঁজখবর নেন। এ সময় তিনি আসন্ন একাদশ সংষদ নির্বাচনে আওয়ামী লীগের নৌকা প্রতীকে ভোট প্রার্থনা করেন।
 গণসংযোগকালে  আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী মো. আখতার হোসেন বাদল সংবাদিকদের প্রশ্নের জবারে তাঁর তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় বলেন, আওয়ামী লীগের  সৈয়দপুর উপজেলা কমিটির সাধারণ সম্পাদক পদে থেকে তৃণমূল পর্যায়ে দলকে সুসংগঠিত করতে কাজ করছেন। শুধুমাত্র বিভিন্ন জাতীয় দিবস নয়, দলের কেন্দ্রীয় ও স্থানীয় প্রতিটি কর্মসূচিতে নেতাকর্মীদের সাথে নিয়ে ব্যাপক আয়োজনের মধ্যদিয়ে পালন করে থাকেন। তিনি নেতাকর্মীদের দুঃসময়ে তাদের সকল বিপদ-আপদে পাশে থেকে দলকে এগিয়ে নিতে নিরলসভাবে কাজ করে চলেছেন। তাই তাঁর কাজের মূল্যায়ন করে এবারের আসন্ন  জাতীয় সংসদ নির্বাচনে দল থেকে নীলফামারী - ৪ আসনে মনোনয়ন পাবেন বলে আশাবাদী তিনি। আর দলীয় মনোনয়ন পেলে তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে এ আসনটি উপহার দিতে পারবেন এমন আশাবাদও ব্যক্ত করেন তিনি।               

পুরোনো সংবাদ

নির্বাচন 6030777903853430352

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item