নীলফামারী ৪ আসন-জাতীয় ঐক্যফ্রন্ট ও জাপা’র (এ) দুইজন করে প্রার্থীর নাম ঘোষণা

তোফাজ্জল হোসেন  লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:
 আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নীলফামারী - ৪ (সৈয়দপুর কিশোরগঞ্জ) আসনে জাতীয় ঐক্যফ্রন্ট তথা এিবনপি এবং জাপার (এ) দুই জন করে প্রার্থীর নাম ঘোষণা করা হয়েছে। এতে করে গোটা নীলফামারী - ৪ আসনের গোটা নির্বাচনী এলাকায় ব্যাপক জল্পনা-কল্পনা শুরু হয়েছে। মানুষের মধ্যে নানা রকম কৌতুহল দেখা দিয়েছে।
  এ আসনে জাতীয় ঐক্যফ্রন্ট তথা জাতীয়তাবাদী দল (বিএনপি) থেকে দুই জনকে প্রার্থী হিসেবে ঘোষণা দেওয়া হয়। এদের মধ্যে একজন হচ্ছেন, বিএনপি সৈয়দপুর রাজনৈতিক জেলা শাখার সাধারণ সম্পাদক, সাবেক সাংসদ ও সৈয়দপুর পৌরসভার মেয়র অধ্যক্ষ মো. আমজাদ হোসেন সরকার। অপরজন, বিএনপি কেন্দ্রীয় কমিটির আন্তর্জাতিক বিষয়ক সহ-সম্পাদক দেশের বিশিষ্ট সংগীত শিল্পী বেবী নাজনীন।
 অপরদিকে, জাতীয় পার্টি (এরশাদ) থেকেও দুই জনকে প্রার্থী হিসেবে ঘোষণা করা হয়। তন্মধ্যে একজন হলেন, নীলফামারী জেলা জাতীয় পার্টির আহবায়ক ও নীলফামারী - ৪ আসনের বর্তমান সাংসদ আলহাজ্ব মো. শওকত চৌধুরী। অন্যজন হচ্ছেন জাপা (এ) চেয়ারম্যান আলহাজ্ব হুসেইন মুহম্মদ এরশাদের ভাগ্নে, নীলফামারী -৪ আসনের সাবেক সাংসদ মরহুম ড. আসাদুর রহমান ও সংরিক্ষত আসনের সাবেক সাংসদ মেরিনা রহমানের ছেলে আলহাজ্ব মো. আহসান আদেলুর রহমান আদেল।    

পুরোনো সংবাদ

নীলফামারী 4751576774655216204

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item