রংপুরে নিয়োগপত্রের দাবিতে পরিবহন শ্রমিকদের আল্টিমেটাম

মামুনুর রশিদ মেরাজুল ,রংপুর ব্যুরো ঃ
 মালিক পক্ষ হতে পরিবহণ শ্রমিকদের নিয়োগপত্র আগামী ২০ নভেম্বরের মধ্যে প্রদানের দাবি জানিয়েছেন রংপুর জেলা মটর শ্রমিক নেতারা। অন্যথায় আগামী ২১ নভেম্বর থেকে অনির্দিষ্টকালের জন্য পরিবহণ ধর্মঘটের ঘোষণা দিয়েছেন তারা।
রোববার দুপুরে নগরীর কেন্দ্রীয় বাস টার্মিনালে নিজস্ব কার্যালয়ে রংপুর জেলা মটর শ্রমিক ইউনিয়নের কার্যকরী কমিটির সভার সিদ্ধান্ত অনুযায়ী এ ঘোষণা দেওয়া হয়। বিষয়টি নিশ্চিত করেছেন রংপুর জেলা মটর শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক এম এ মজিদ।
শ্রমিক নেতা মজিদ বলেন, পরিবহণ শ্রমিক ভাইদের ৪০ বছরের দাবি নিয়োগপত্র প্রদান। এ বিষয়ে জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিয়োগপত্র প্রদানের জন্য প্রজ্ঞাপন জারি করলেও মালিকপক্ষ বিভিন্ন ভাবে টালবাহানা করে সময় ক্ষেপণ করছেন। বিভিন্ন সময়ে আমরা এই দাবি জানালেও এ বিষয়ে কোন কার্যকরী পদক্ষেপ নেওয়া হয়নি। তাই আমরা বাধ্য হয়ে আমাদের কার্যকরী কমিটির সভায় আগামী ২০ নভেম্বর পর্যন্ত সময় বেঁধে দিয়েছি। এই সময়ের মধ্যে দাবি মানা না হলে ২১ নভেম্বর থেকে অনির্দিষ্টকালের পরিবহণ ধর্মঘট কর্মসূচি পালন করবো।
কার্যকরী কমিটির সভায় রংপুর মটর শ্রমিক ইউনিয়নের সভাপতি তাজুল ইসলাম মুকুল, সাধারণ সম্পাদক এম এ মজিদ, সহ-সাধারণ সম্পাদক রোনাচুর জামান মিন্টু, আসাদুজ্জামান বাবু, কোষাধ্যক্ষ শাহরিয়ার হোসেন বিটুল, সাংগঠনিক সম্পাদক আজাদূর রহমান মজনু প্রমুখ উপস্থিত ছিলেন।

পুরোনো সংবাদ

রংপুর 2669052856540781472

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item