প্রার্থী ঘোষণার মধ্য দিয়ে পীরগাছায় আ’লীগের নেতা-কর্মীদের উৎকণ্ঠার অবসান

ফজলুর রহমান ,পীরগাছা (রংপুর) প্রতিনিধি
রংপুরের পীরগাছায় আওয়ামীলীগের নেতা-কর্মীদের উদ্বেগ ও উৎকণ্ঠার অবসান ঘটিয়ে অবশেষে নৌকার মাঝি হলেন টিপু মুন্সি। রবিবার সকালে রাজধানীর বঙ্গবন্ধু এ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে তাকে চূড়ান্ত মনোনয়নের চিঠি দেওয়ার পর আনন্দ উল্লাসে মেতে উঠে স্থানীয় আওয়ামীলীগের নেতা কর্মীরা। এসময় নেতা কর্মীরা সমর্থকদের মাঝে মিষ্টি বিতরণ করেন।
রংপুর-৪(পীরগাছা-কাউনিয়া) আসনটি রংপুরের জন্য একটি গুরুত্বপূর্ণ আসন। এ আসনে শিল্পপতিদের লড়াই হয়। এবারও তার ব্যতিক্রম ঘটেনি। তফসীল ঘোষণার পর থেকে জোট-মহাজোটের ১০ জন প্রার্থী দলীয় মনোনয়ন সংগ্রহ করেন। এদের মধ্যে আওয়ামীলীগের বর্তমান সাংসদ টিপু মুন্সি, জাতীয় পার্টির দুই প্রার্থী সিরাজুল ইসলাম ভরসা ও মোস্তাফা সেলিম বেঙ্গলের মধ্যে চলে মহাজোটের প্রার্থী হবার লড়াই। এ লড়াইয়ের মাঝে নেতা-কর্মীদের মাঝে উদ্বেগ ও উৎকণ্ঠা দেখা দেয়। অবশেষে টিপু মুন্সিকে মহাজোটের প্রার্থী হিসেবে ঘোষণা দেয়ায় নেতা কর্মীদের উদ্বেগ ও উৎকণ্ঠার অবসান হলো। প্রার্থী ঘোষণা দেওয়ার পর আনন্দ উল্লাসে মেতে উঠেছে স্থানীয় আওয়ামীলীগের নেতা, কর্মীরা ও সমর্থকেরা।
উপজেলার কান্দি ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হাইফুল ইসলাম খান ইকবাল  বলেন, উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারও নৌকা মার্কার বিজয় সুনিশ্চিত। আমরা আবারও টিপু মুন্সিকে বিজয়ী করে প্রধানমন্ত্রীকে এআসন উপহার দিবো।#

পুরোনো সংবাদ

রংপুর 406318571155103268

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item