পঞ্চগড়ে জাতীয় যুব দিবস’ ২০১৮ উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা

মোঃ তোতা মিয়া, পঞ্চগড়  প্রতিনিধিঃ পঞ্চগড়ে জাতীয় যুব দিবস ২০১৮ উদ্যাপন করেছে জেলা প্রশাসন ও যুব উন্নয়ন অধিদপ্তর। জাতীয় যুব দিবস ২০১৮ এর উদ্যাপন উপলক্ষে বিভিন্ন কর্মসূচি পালন করেছে পঞ্চগড় জেলা প্রশাসন ও যুব উন্নয়ন অধিপ্তর পঞ্চগড়।
এবারের জাতীয় যুব দিবস ২০১৮ এর স্লোগান “জেগেছে যুব গড়বে দেশ বঙ্গবন্ধুর বাংলাদেশ”।
জাতীয় যুব দিবস উপলক্ষে পঞ্চগড় জেলা যুব উন্নয়ন অধিদপ্তরের উপ পরিচালক এর নেতৃত্বে অদ্য বৃহস্পতিবার সকাল ১০ টায় যুব উন্নয়ন অধিদপ্তরের প্রশিক্ষনার্থীদের নিয়ে একটি বর্ণাঢ্য র‌্যালি অনুষ্ঠিত হয়েছে এতে অঙ্গিকার নামে একটি যুব সংগঠনের সদস্যরাও অংশ গ্রহন করেছে। র‌্যালিটি যুব উন্নয়ন অধিদপ্তরের অফিস প্রাঙ্গন হতে শুরু হয়ে তেঁতুলিয়া পঞ্চগড় মহা সড়কের ব্যারিস্টার বাজার প্রদক্ষিন করে আবার অফিস প্রাঙ্গনে শেষ হয়। র‌্যালি শেষে যুব উন্নয়ন অধিদপ্তরের হলরুমে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
এদিকে পঞ্চগড় জেলা প্রশাসক সাবিনা ইয়াসমিন এর নেতৃত্বে জাতীয় যুব দিবস ২০১৮ উদ্যাপন উপলক্ষে সকাল ১১.০০ টায় একটি বর্ণাঢ্য র‌্যালি অনুষ্ঠিত হয়েছে। এখানে জেলা পুলিশ সুপার গিয়াসউদ্দীন আহম্মেদ এবং অতিরিক্ত জেলা প্রশাসক গোলাম আজম সহ জেলা প্রশাসনের উচ্চ পদস্থ কর্মকর্তারা অংশ নেয়। র‌্যালি শেষে জেলা প্রশাসক কার্যালয়ে আলোচনা সভা যুব ঋণের চেক বিতরণ, সনদ পত্র বিতরণ ও ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। 

পুরোনো সংবাদ

পঞ্চগড় 5584625625760107238

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item