একাদশ জাতীয় সংসদ নির্বাচন- পঞ্চগড়-১ ও ২ আসনে বিএনপির সাথে লড়াইয়ে নামছেন যারা

মুহম্মদ তরিকুল ইসলাম, পঞ্চগড় প্রতিনিধিঃ মনোনয়ন প্রত্যাশীর চিন্তা পেরিয়ে এবারের একাদশ জাতীয় নির্বাচনের লড়াইয়ে পঞ্চগড়-১ আসনে আওয়ামী লীগের মনোনয়ন পেলেন সাবেক এমপি ও জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি মজাহারুল হক প্রধান। তিনি ২০০৮ সালের র্নির্বাচনে সাবেক স্পীকার ব্যারিষ্টার জমিরউদ্দিন সরকারকে পরাজিত করে সাংসদ নির্বাচিত হয়েছিলেন। ২০১৪ সালের নির্বাচনে মহাজোট থেকে জাতীয় পার্টির আবু সালেক মনোনয়ন পেলে মজাহারুল হক প্রধান উক্ত আসনে নির্বাচন করতে পারেননি।
এবার মজাহারুল হক প্রধান আওয়ামী লীগের নমিনেশন পাওয়ায় নেতা-কর্মীরা আনন্দিত। কেননা, তৃণমূল পর্যায়ে মজাহারুল হক প্রধানের ব্যাপক জনপ্রিয়তার প্রভাব রয়েছে জন্যে দল তারই জয়ীর মালা পড়নের সিদ্ধান্ত নিয়েছে বলে মন্তব্য করেছেন, নেতা-কর্মীরা। তারা প্রধানমন্ত্রীর দেয়া সিদ্ধান্তকে সাধুবাদ জানিয়েছেন।
জেলা আওয়ামীলীগ সূত্রে জানাযায়, দল সঠিক সিদ্ধান্ত নিয়েছেন। তিনি ছাড়া বিএনপির প্রার্থীর সাথে প্রতিযোগিতা সম্ভব ছিলনা। এতে করে দলের হাইকমান্ডের প্রতি পঞ্চগড়ের আওয়ামী লীগ নেতা-কর্মীদের আস্থা বিশ্বাস বেড়ে গেল। জেলা রিটানিং অফিসারের কাছ থেকে ইতোমধ্যে প্রার্থীর পক্ষ থেকে মনোনয়ন কেনা হয়েছে।
পঞ্চগড় আওয়ামীলীগ কার্যালয়ে মিষ্টি বিতরন করা হয়েছে। উল্লেখ্য, এই আসন থেকে বর্তমান সংসদ সদস্য নাজমুল হক প্রধানসহ আওয়ামী লীগের ২৩ জন নমিনেশন কিনেছিলেন।
অন্যদিকে পঞ্চগড়-২ আসনে তৃতীয়বারের মতো আওয়ামী লীগ থেকে নমিনেশন পেয়েছেন এ্যাডভোকেট নূরুল ইসলাম সুজন। তিনি জেলা আওয়ামী লীগের সভাপতি এবং বর্তমান সংসদ সদস্য। তার নমিনেশন পাওয়ায় এলাকায় মিষ্টি বিতরন চলছে। তিনি দুই দুইবার জাতীয় সংসদ নির্বাচনে জয়ীহন। ২০০৮ ও ২০১৪ সালের জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন এবারও একাদশ জাতীয় নির্বাচনে জয়ী হওয়ার গুন গুন শব্দে ভরপুর এলাধীন। 

পুরোনো সংবাদ

পঞ্চগড় 1079178465844311137

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item