নীলফামারীতে আইডিইবির প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে শোভাযাত্রা

ইনজামাম-উল-হক নির্ণয়,নীলফামারী ১১ নভেম্বর॥ ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স বাংলাদেশর (আইডিইবি) ৪৮তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে নীলফামারীতে শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। আজ রবিবার (১১ নভেম্বর) দুপুর ১২টার দিকে শহরের টাউনক্লাব চত্ত্বর থেকে শোভাযাত্রাটি শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে সেখানে আলোচনা সভায় মিলিত হয়।
এসময় সংগঠনের জেলা শাখার সভাপতি আব্দুল মান্নান বসুনিয়ার সভাপতিত্বে বক্তৃতা দেন সাধারণ সম্পাদক দিজেন্দ্র নাথ রায়, সাংগঠনিক সম্পাদক জুলফিকার আলী, ডিমলা উপজেলার সভাপতি চন্দ্র কিশোর রায়, কিশোরীগঞ্জ উপজেলার সভাপতি প্রতাপ চন্দ্র রায়, জলঢাকা উপজেলার সভাপতি মুশফিকুজ্জামান চৌধুরী এবং নীলফামারী সড়ক ও জনপথ বিভাগের উপ-বিভাগীয় প্রকৌশলী শফিকুল ইসলাম মোল্লা, রামগঞ্জ টেকনিক্যাল স্কুলের সপারেনটেনডেণ্ট হায়দার আলী খান প্রমুখ। জেলা কমিটির সদস্য ও বিভিন্ন দপ্তরে কর্মরত ডিপ্লোমা প্রকৌশলীরা অংশগ্রহণ করেন কর্মসূচিতে।
সংগঠনের জেলা শাখার সাধারণ সম্পাদক দিজেন্দ্র নাথ রায় জানান, গত ৮ নভেম্বর সংগঠনটির প্রতিষ্ঠা বার্ষিকী ও গণ প্রকৌশল দিবস ছিল। সেদিন বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে পরীক্ষা থাকায় রবিবার দিবসটি পালন করা হয়। # 

পুরোনো সংবাদ

সমাজ-সংগঠন 6556769004729643992

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item