নীলফামারীর খোকনদা ফুটবল আসরে জয় পেল লক্ষীচাপ

ইনজামাম-উল-হক নির্ণয়, নীলফামারী ১ নভেম্বর॥ নীলফামারীর শেখ কামাল স্টেডিয়ামে অনুষ্ঠিত চতুর্থ খোকনদা আন্তঃইউনিয়ন গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট/২০১৮ এর আসরে সপ্তম দিনের খেলায় শক্তিশালী ফুটবল দল চাপড়া সরমজামী ইউনিয়ন পরিষদকে ৪-২ গোলে পরাজিত করেছে লক্ষীচাপ ইউনিয়ন পরিষদ ফুটবল দল।
আজ বৃহস্পতিবার (১ নভেম্বর) জেলা ও সদর উপজেলা ক্রীড়া সংস্থার আয়োজনে বিকাল ৩টা ১০ মিনিটে এই টুর্নামেন্টের খেলার শুরু থেকে মূহুর্মূহু আক্রমণ করে উভয় দলেই। এদিকে খেলা শুরুর ৬ মিনিটে প্রথম গোল করেন চাপড়া সরমজামী ১১ নম্বর জার্সিধারী জেমি ও ৮ মিনিটে দ্বিতীয় গোল করেন দলের অধিনায়ক ৯ নম্বর জার্সি আব্দুল মান্নান। এরপর দ্বিতীয় হাফে চারটি গোল করে জয় পায় লক্ষীচাপ। দলের হয়ে দুইটি গোল করেন ৮ নম্বর জার্সি রাজু আহম্মেদ ৪৪ ও ৭৬ মিনিটে। অপর দুইটি গোল করেন ১০ নম্বর জার্সি সোহান ৫৮ মিনিটে ও ৭ নম্বর জার্সি হাসান ৭৬ মিনিটে।
ুআগামীকাল শুক্রবার (২ নভেম্বর) প্রথম কোয়ার্টার ফাইনাল খেলায় পরস্পর প্রতিদন্দিতা করবেন ২০১৭ সালের চ্যাম্পিয়ান ইটাখোলা ইউনিয়ন পরিষদ বনাম সোনারায় ইউনিয়ন পরিষদ ফুটবল দল।
জেলা ক্রীড়া সংস্থা সূত্র জানান, আগামী ১৩ নভেম্বর চতুর্থ খোকনদা আন্তঃইউনিয়ন গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট/২০১৮ এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে। 

পুরোনো সংবাদ

নীলফামারী 9061487164971872474

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item