নীলফামারী-৪ আসনে বিএনপি ও জাপা’র ৭ মনোনয়ন প্রত্যাশী


তোফাজ্জল হোসেন লুতু, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:
 নীলফামারী - ৪ ( সৈয়দপুর-কিশোরগঞ্জ) আসনে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) ও জাতীয় পার্টি (এ)  থেকে মোট ৭ জন দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন। এদের মধ্যে বিএনপির চার জন এবং জাপার (এ) তিন জন রয়েছেন।
বিএনপি’র মনোনয়ন প্রত্যাশীরা হলেন, সৈয়দপুর রাজনৈতিক জেলা বিএনপির সাধারণ সম্পাদক ও পৌর মেয়র  অধ্যক্ষ মো. আমজাদ হোসেন সরকার, বিএনপির কেন্দ্রীয় সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ও জনপ্রিয় সংগীত শিল্পী বেবী নাজনীন এবং বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য  ও সাবেক সাংসদ বিলকিস ইসলাম এবং সৈয়দপুর রাজনৈতিক জেলা ছাত্রদলের সাবেক সভাপতি বিএনপি নেতা প্রভাষক   শওকত হায়াৎ শাহ্। তবে এ সংখ্যা বাড়তে পারে বলে দলের বিভিন্ন সূত্র আভাস দিয়েছে।
অপরদিকে, জাতীয় পার্টি (এ) থেকে দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন ৩ জন মনোনয়নপ্রত্যাশী প্রার্থী। এরা হচ্ছেন নীলফামারী জেলা জাতীয় পার্টির সভাপতি ও  নীলফামারী -৪ আসনের বর্তমান এমপি আলহাজ্ব মো. শওকত চৌধুরী, জাপার চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের ভাগ্নে ও নীলফামারী - ৪ আসনের সাবেক সাংসদ মরহুম ড. আসাদুর রহমানের ছেলে আলহাজ্ব মো. আহসান আদেলুর রহমান আদেল এবং কিশোরগঞ্জ উপজেলা জাতীয় পার্টির সভাপতি ও উপজেলা চেয়ারম্যান  মো. রশিদুল ইসলাম।
এদিকে, উল্লিখিত দলের মনোনয়ন প্রত্যার্শীরা দলীয় নেতা-কর্মীদের নিয়ে বর্তমানে রাজধানী ঢাকায় অবস্থান করছেন। একই সঙ্গে মনোনয়ন প্রত্যাশীরা দলীয় মনোনয়ন পেতে দলের হাইকমান্ডে জোর লবিং করছেন বলে জানা গেছে। তাই এই আসনে জনসাধারণের দৃষ্টি এখন মনোনয়ন প্রত্যাশীর দিকে। কে পাচ্ছেন দলীয় মনোনয়ন, এ নিয়ে নির্বাচনী এলাকায় চলছে নানা জল্পনা-কল্পনা।       

পুরোনো সংবাদ

নীলফামারী 2852215833787864843

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item