লালমনিরহাট -২ আসনে ওয়ার্কার্স পার্টির মনোনয়ন চান - তারিকুল তুষার

নূর আলমগীর অনু,লালমনিরহাট-আগামী একাদশ জাতীয় সংসদ নিবার্চনে লালমনিরহাট -২ ( কালীগঞ্জ- আদি ত মা রী) আসনে শৈশব হতে বাম ছাত্ররাজনীতিতে বেড়ে ওঠা,  ওয়ার্কার্স পার্টির মনোনয়ন প্রত্যাশী তারুন্যের প্রতীক, দল মতের উর্দ্ধে, উন্নয়নের মানসিকতা সম্পুর্ণ যুবনেতা এম তারিকুল ইসলাম তুষার। আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে বিভিন্ন সামাজিক, রাজনৈতিক সংগঠন কে বিভিন্ন ধরনের সহায়তা করে চলেছেন ওয়ার্কার্স পার্টির এ তরুন যুবনেতা।  প্রতিনিয়ত এলাকার মানুষের সাথে যোগাযোগ রক্ষা করে চলেছেন তিনি।

তিনি বলেন, দেশি-বিদেশি কোনো ষড়যন্ত্রই নির্বাচন বানচাল করতে পারবে না। নির্বাচন যথাসময়েই হবে। মাদক, সন্ত্রাস নির্মূল এবং উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ১৪ দলের মনোনীত প্রার্থীকে বিজয়ী করতে হবে। এ কারণে স্বাধীনতা বিরোধী সব অপশক্তির বিরুদ্ধে সবাইকে সজাগ থাকার আহ্বান জানান তিনি।

তিনি আরো বলেন,  দল যদি আমাকে মনোনয়ন দেয় তবে লালমনিরহাট -২ আসনে প্রার্থীতা করে নিজেকে জনসেবামূলক কাজে পুরোপুরি নিয়োজিত করতে চাই।

সেই সাথে তিনি আরো জানিয়েছেন,      মহাজোটের শরীক যে দলের প্রার্থীই মনোনয়ন পাবেন সেই প্রার্থীর পক্ষে ঐক্যবদ্ধ হয়ে স্বাধীনতার স্বপক্ষের শক্তির সকলকে কাজ করারও আহবান জানান।

পুরোনো সংবাদ

লালমনিরহাট 3611341119738228981

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item