নীলফামারী-৪ আসনে স্বতন্ত্র প্রার্থীর মনোনয়ন নিলেন বসুন্ধরা কিংসের সাধারণ সম্পাদক মিনহাজ

ইনজামাম-উল-হক নির্ণয়, নীলফামারী ১৫ নভেম্বর॥

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নীলফামারী-৪ (সৈয়দপুর-কিশোরগঞ্জ) আসন থেকে স্বতন্ত্র প্রার্থী বসুন্ধরা কিংসের সাধারন স¤পাদক মিনহাজুল ইসলাম মিনহাজের পক্ষে মনোনয়ন ক্রয় করলেন মুক্তিযোদ্ধা ও তরুন সংগঠকরা।
আসন্ন একাদশ জাতীয় সংসদ নিবার্চনে নীলফামারী-৪ (সৈয়দপুর-কিশোরগঞ্জ) আসন থেকে স্বতন্ত্র প্রাথী হিসেবে বসুন্ধরা কিংসের সাধারণ স¤পাদক মিনহাজুল ইসলাম মিনহাজের পক্ষে বৃহ¯পতিবার বেলা ১টার দিকে জেলা রির্টানিং কর্মকর্তা বেগম নাজিয়া শিরিনের কাছ থেকে মনোনয়ন পত্র সংগ্রহ করেন সৈয়দপুর মহিলা কলেজের সাবেক অধ্যক্ষ আমিরুল ইসলাম সহ অত্রএলাকার প্রায় দুই শতাধিক মুক্তিযোদ্ধা ও তরুন সংগঠকবৃন্দ।
মো. মিনহাজুল ইসলাম মিনহাজের জন্ম নীলফামারী সদরে। ২৮ বছর বয়সী এই তরুনের পৈত্রিক নিবাস সৈয়দপুর উপজেলার কাশিরাম বেলপুকুর ইউনিয়নের কাশিরাম ব্রমত্তর গ্রামে। তাঁর বাবা আব্দুল জলিল একজন অবসরপ্রাপ্ত সরকারী কর্মকর্তা।
বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠানে (বিকেএসপি) নিজের পড়ালেখার পাঠ শেষ করেন মিনহাজ। খেলোয়াড়ী জীবনেই বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভিরের  সান্নিধ্যে আসেন তিনি। সায়েম সোবহান আনভিরের  সুদৃষ্টি ও অনুমতি নিয়েই প্রতিষ্ঠা করেন বর্তমানে দেশের অন্যতম আলোচিত ক্লাব বসুন্ধরা কিংস।তার সাংগঠনিক দক্ষতায় বসুন্ধরা কিংসের সাথে যুক্ত হয় দেশের অনেক প্রভাবশালী ব্যক্তিত্ব। বর্তমানে ক্লাবটির সভাপতি ইমরুল হাসান ও সাধারন স¤পাদক মিনহাজুল ইসলাম মিনহাজের নেতৃত্বে জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ে সাড়া ফেলতে সক্ষম হয়েছে বসুন্ধরা কিংস। দেশের ক্রীড়াঙ্গনে বসুন্ধরা কিংস যে পরিবর্তন সাধন করছে তার পিছনে অগ্রনী ভূমিকা রেখে চলেছেন মিনহাজুল ইসলাম মিনহাজ।এরই সাথে উত্তরাঞ্চলের ক্রীড়াক্ষেত্রে ব্যাপক পরিবর্তন সাধনের ফলে রাজনৈতিক সহ তরুন প্রজন্মের কাছে জনপ্রিয়তা লাভ করেছে এই তরুন সংগঠক।

এলাকার এক তরুনের সাথে কথা বললে তিনি জানান, মিনহাজুল ইসলাম মিনহাজ এলাকার অনেক সুনামধন্য ও প্রভাশালী ব্যক্তিত্ব।আমাদের নীলফামারী জেলার উন্নয়নে তিনি আগে থেকেই অবদান রেখে চলেছেন।তার মতো সাহসী ও সুযোগ্য নেতৃত্বই আমাদের এলাকার উন্নয়নের জন্য প্রয়োজন।তাকে আমাদের জনপ্রতিনিধি হিসেবে দেখতে চাই।

নীলফামারী জেলার এক ক্রীড়া সংগঠক জানান, স্বাধীনতার পর এই প্রথম কোন ব্যক্তি আমাদের এই অবহেলিত অঞ্চলকে আন্তর্জাতিক পর্যায়ে নিয়ে গিয়েছেন।ক্রীড়ার মাধ্যমে তিনি আমাদের জেলার উন্নয়নে অবদান রেখে চলেছেন। আমাদের নীলফামারীতে তার হাত ধরেই আন্তর্জাতিক প্রীতি ফুটবল ম্যাচ আয়োজন সম্ভব হয়েছে,ফলে আমাদের নীলফামারী জেলা আন্তর্জাতিক পরিমন্ডলে সুখ্যাতি অর্জন করেছে। এছাড়া রংপুর বিভাগের ৮ টি জেলাকে নিয়ে বসুন্ধরা কিংস কাপ আয়োজন করে তিনি এই অঞ্চলের উন্নয়নকে কয়েকধাপ এগিয়ে নিয়েছেন। এলাকার সব ক্রীড়া একাডেমিকে গুলোকে একসূত্রে বেধে তিনি আমাদের সাংগঠনিক ভাবে শক্ত করেছেন যা আমাদের জন্য আশীর্বাদস্বরূপ।

মিনহাজুল ইসলাম মিনহাজ এর পক্ষে মনোনয়ন সংগ্রহ করতে আসা একজন মুক্তিযোদ্ধা জানান, মিনহাজের মতো তরুনরা রাজনীতিতে আসলে আমরা সঠিক নেতৃত্ব পাবো।এতে আমাদের এলাকা মাদকমুক্ত ও সন্ত্রাসমুক্ত হবে।অর্থনৈতিকভাবেও আমরা অনেক এগিয়ে যেতে পারবো।তাই তাকেই নীলফামারী ৪ আসনের নেতৃত্বে দেখতে চাই।

এছাড়া এলাকার তরুনদের সাথে কথা বলে জানা যায়, মিনহাজুল ইসলাম মিনহাজ এলাকার উন্নয়নে সবসময় অগ্রয়নী ভূমিকা রেখেছেন।তার মতো তরুন নেতৃত্বের মাঝেই তারা নিজেদের এলাকার সুন্দর ভবিষ্যত দেখতে পাচ্ছে।নীলফামারী জেলার সকল থানাকে এগিয়ে নিতে ও এলাকার উন্নয়নে এই তরুন নেতৃত্বের দিকেই তাকিয়ে আছে তারা। দেখার বিষয় এই সংগঠক কবে ও কিভাবে রাজনীতি ও নির্বাচনী মাঠে নামেন। 

পুরোনো সংবাদ

নীলফামারী 477321960754932909

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item