নীলফামারী ৪ আসন- কিশোরগঞ্জে জাপার প্রেসিডিয়াম সদস্য জিয়া উদ্দিন বাবলুর বিরুদ্ধে ঝাড়ু মিছিল

মোঃ শামীম হোসেন বাবু,কিশোরগঞ্জ(নীলফামারী)সংবাদদাতা
জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য জিয়া উদ্দিন বাবলু নীলফামারী- ৪ আসনে জাপার (এ) পক্ষে মনোনয়ন দাখিলের গুজবে জাতীয় পার্টির স্থানীয় বিক্ষুদ্ধ নেতাকর্মীরা কিশোরগঞ্জ উপজেলায় ঝাড়ু মিছিল করেছে।
বুধবার দুপুর ৩ টায় কিশোরগঞ্জ বাজারের মোজাম্মেল এন্ড সন্স পেট্রোল পাম্প মোড় থেকে উপজেলা যুবসংহতির সভাপতি মোঃ রফিকুল ইসলাম ও সাধারন সম্পাদক আবুল কালাম আজাদের  নেতৃত্বে একটি ঝাড়– মিছিল বের হয়। মিছিলটি শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পেট্রোল পাম্পে গিয়ে শেষ করে। পরে একটি পথসভায় বক্তব্য রাখেন, কিশোরগঞ্জ উপজেলা জাপার সাধারণ সম্পাদক মোঃ আলম হোসেন, উপজেলা যুবসংহতির সভাপতি মোঃ রফিকুল ইসলাম ও সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ (কালা শাহ্)।
এসময় বক্তারা বলেন যে, নীলফামারী-৪ (কিশোরগঞ্জ-সৈয়দপুর) আসনে আজ জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য মোঃ জিয়া উদ্দিন বাবলুর মনোনয়নপত্র জমা দেয়ার কথা শুনেছি।  এ আসনের পরীক্ষিত নেতাদের বাদ দিয়ে দল যদি বহিরাগত নেতার মনোনয়ন চূড়ান্ত করে তা আমরা কোনভাবেই মেনে নিব না। আমরা সকলেই ঐক্যবদ্ধভাবে প্রতিহত করবো।
এ ব্যাপারে মোঃ জিয়া উদ্দিন বাবলুর শালক ও নীলফামারী-৪ আসনের জাপা (এ) মনোনিত প্রার্থী আলহাজ্ব আদেলুর রহমান আদেলের সাথে কথা হলে তিনি জানান- যারা ঝাড়– মিছিল করেছে তারা গুজব শুনেছে। প্রকৃতপক্ষে আমি এ আসনের জাপা মনোনিত প্রার্থী।
এদিকে বর্তমান সংসদ সদস্য ও জাপা (এ) অপর মনোনিত প্রার্থী শওকত চৌধুরী বলেন- দলের চেয়ারম্যান আলহাজ্ব হুসেইন মোহাম্মদ এরশাদ একমাত্র আমাকেই মনোনয়নপত্র দিয়েছে। ঝাড়– মিছিলের বিষয়ে নেতাকর্মীরা যদি কোন তথ্য পেয়ে ঝাড়– মিছিল করে থাকেন সে বিষয়টি আমার জানা নেই। 

পুরোনো সংবাদ

নীলফামারী 5421139116855686279

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item