জলঢাকা আসনে সকালে এমপি মোস্তফা দুপুরে জাপা'র রানা - ফারুক বিকেলে মিন্টু-রুবেল

মর্তুজা ইসলাম, জলঢাকা প্রতিনিধিঃ 
জলঢাকা আসনে কে পাচ্ছেন আওয়ামী লীগের চূড়ান্ত মনোনয়ন। বর্তমান এমপি অধ্যাপক গোলাম মোস্তফা, উপজেলা আ'লীগের সভাপতি আনছার আলী মিন্টু, সাধারন সম্পাদক সহীদ হোসেন রুবেল না জাতীয় পাটির মেজর রানা, কাজি ফারুক  নাকি নবীন কোনো নেতা। কয়েক দিন ধরে গোটা এলাকায় এরকম খবরে তোলপাড় চলছে কে পাচ্ছেন  আওয়ামী লীগ বা মহাজোটের টিকিট।

আজ শনিবার ক্ষণে ক্ষণে সমর্থকদের মুখে মুখে নিজ নিজ নেতার নাম সর্বাধিক উচ্চারিত হলেও পরক্ষণে  নাটকীয়ভাবে উল্টো কথা শুনে মন খারাপ করছে তারা।

আ'লীগের মনোনয়ন অধ্যাপক গোলাম মোস্তফা নন, সভাপতি আনছার আলী মিন্টু অথবা সাধারন সম্পাদক সহীদ হোসেন রুবেল না জাপা'র প্রার্থী  পাচ্ছেন- এমন খবর ছড়াচ্ছে সংসদীয় এই আসনে। এ নিয়ে এলাকাবাসীর মধ্যেও ব্যাপক কৌতূহলের সৃষ্টি হয়েছে। তারা গণমাধ্যমকর্মীদের সঙ্গে যোগাযোগ করে জানতে চাচ্ছেন, নীলফামারী - ৩ জলঢাকা আসনে চূড়ান্তভাবে আওয়ামী লীগ বা মহাজোটের টিকিট কে পাচ্ছেন।
এবিষয়ে পৌর আ'লীগের সাধারন সম্পাদক আব্দুল মজিদ বলেন - যেভাবে বর্তমান এমপির সমর্থকরা  কয়েকদিন থেকে মিষ্টি বিতরন করে গুজব সৃষ্টি করছে তাতে এলাকায় নেতাকর্মীদের মাঝে ক্ষোভের সৃষ্টি হচ্ছে। তিনি আরো বলেন মাননীয় প্রধানমন্ত্রী যাকে নৌকা প্রতিক দিবেন তারপক্ষে কাজ করতে প্রস্তুত নেতাকর্মীরা। কিন্তু এমপি'র সমর্থকদের বিভিন্ন উসকানির কারনে নির্বাচনী এলাকায় ভোটাররা বিভ্রান্ত হচ্ছে।

পুরোনো সংবাদ

নির্বাচন 2452703246975000069

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item