খালেদা জিয়ার বগুড়া ৬ আসনে নির্বাচন করবেন ফকরুল-সৈয়দপুর বিমানবন্দরে ঘোষনা

তোফাজ্জল হোসেন লুতু, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:
বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার বগুড়া-৬ আসনে নির্বাচন করার ঘোষণা দিয়েছেন। তিনি তার নির্বাচনী এলাকা ঠাকুরগাঁও-১ আসন সহ দুই আসন থেকে নির্বাচন করবেন। আজ (বুধবার) দুপুরে বিমানে ঢাকা থেকে ঠাকুরগাঁও যাওয়ার উদ্দেশ্যে সৈয়দপুর বিমানবন্দরে নেমে সাংবাদিকদের মুখোমুখি হলে তিনি এ কথা বলেন।
মহাসচিব মির্জা ফখরুল বলেন, দেশনেত্রী খালেদা জিয়াকে বাদ দিয়ে নির্বাচন করার কথা কখনো ভাবিনি। এ অনাকাঙ্খিত ঘটনা আমাদের জন্য হৃদয়বিদারক। বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় নেত্রীকে নির্বাচন থেকে সরিয়ে দেওয়া সরকারের অপকৌশল। সরকারের ইঙ্গিতে তাঁকে (খালেদা জিয়া) রাজনীতি থেকে দূরে সরিয়ে রাখার অংশ হিসাবে নির্বাচনের পূর্বে আদালতের রায় ঘোষণা করা হয়েছে। বাংলাদেশের জনগণ ওই রায়ের আদেশ মানে না। তিনি বলেন, সৈয়দপুর বিমানবন্দরে বিএনপি চেয়ারপারসনের বগুড়া-৬ আসনের মনোনয়ন পত্র সই করে বগুড়ার দলীয় নেতৃবৃন্দের হাতে তুলে দিয়েছি। তারাই আমার মনোনয়ন পত্র জমা দেবেন। তিনি আবেগাপ্লুত হয়ে বলেন, মনোনয়নপত্রে সই করতে গিয়ে অত্যন্ত ভারক্রান্ত হয়েছি। আসন্ন নির্বাচনে আমরাই জয়ী হবো ইনশাআল্লাহ। তিনি দৃঢ়তার সঙ্গে বলেন, সরকার বিএনপিকে নির্বাচন থেকে দূরে সরিয়ে রাখার নানা ষড়যন্ত্র করলেও আমরা নির্বাচন থেকে সরে যাবো না। নির্বাচন আমাদের আন্দোলনের কৌশল।
জাপা মহাসচিব রুহুল আমিন হাওলাদারের মনোনয়ন বাণিজ্য সম্পর্কে সাংবাদিকদের এক প্রশ্নের তিনি জবাবে বলেন, অন্য দলের মহাসচিবের বিষয়ে কথা বলা শিষ্টাচারের মধ্যে পড়ে না, তাই কোন মন্তব্য করতে চাই না। এ সময় বিমানবন্দরে বিএনপি মনোনিত নীলফামারী-৪ আসনের প্রার্থী পৌর মেয়র আমজাদ হোসেন সরকার, দিনাজপুর-৪ আসনের দলীয় প্রার্থী আখতারুজ্জামান মিয়া, দিনাজপুর-৫ আসনের দলীয় প্রার্থী এজেডএম রেজওয়ানুল হক ও বগুড়া জেলা বিএনপির নেতৃবৃন্দসহ স্থানীয় বিএনপির নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

পুরোনো সংবাদ

প্রধান খবর 8591932362484236382

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item