বিএনপির মনোনয়ন কিনলেন হেলাল খান, বেবী নাজনীন ,শায়লা,কনকচাঁপা ও মনির খান

 অনলাইন ডেস্ক
সিলেট বিরানীবাজার-৬ আসনের মনোনয়নপত্র কিনলেন চিত্রনায়ক হোসেন খান হেলাল, নীলফামারী-৪ আসনের মনোনয়ন কিনলেন কণ্ঠ শিল্পী বেবী নাজনীন ও ফরিদপুর -৪ আসনের মনোনয়ন কিনলেন চিত্র নায়িকা শায়লা।
আজ সোমবার দুপুরে নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে বিএনপির  সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী হাত থেকে মনোনয়ন সংগ্রহ করেন তারা।
হোসেন খান  হেলাল  বলেন, আমি সিলেটের ছেলে, বিরানীবাজার সিলেট-৬ আসন্ন থেকে আমি নির্বাচন করবো এবং এই নির্বাচন হবে অধিকার আদায়ের নির্বাচন, গণতন্ত্রের ফিরে পাবার নির্বাচন, খালেদা জিয়ার মুক্তির নির্বাচন, তারেক রহমানের ওপর সকল মিথ্যা মামলা প্রত্যাহারের নির্বাচন। আমরা প্রত্যাশা করছি দেশের জনগণ ধানের শীষে ভোট দিতে অধির আগ্রহে বসে আছে। ইনশাল্লাহ আমরা জয় যুক্ত হবো, বাংলাদের সুশাসন ফিরে পাবে এবং বিএনপির চেয়ারপারসন খুব অল্প সময়ের মধ্যে আমাদের মাঝে ফিরে আসবে।কণ্ঠ শিল্পী বেবী নাজনীন বলেন, গণতন্ত্র পূর্নরুদ্ধারের জন্য আমাদের এই নির্বাচনে যাওয়া। আমরা আশা করছি নির্বাচনের আগে বেগম খালেদা জিয়া মুক্ত হয়ে আসবেন।চিত্র নায়িকা শায়লা বলেন, এই নির্বাচন হচ্ছে আমাদের আন্দোলনের অংশ। আমি আশা করি দল আমাকে মনোনয়ন দিবে। গত নির্বাচনে বিএনপি নির্বাচনে যায়নি, এবার নির্বাচনে যাওয়ায় সিদ্ধান্ত নিয়েছে। যদি সুষ্ঠু শান্তি পূর্ণ নির্বাচন হয় তাহলে আমি বিপুল ভোটে জয় লাভ করবো। এই নির্বাচনে মাধ্যমে আমরা খালেদা জিয়াকে মুক্ত করব এবং দেশে গণতন্ত্র প্রতিষ্ঠা করব।
সিরাজগঞ্জ-১ (কাজীপুর) আসন থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করেন জনপ্রিয় কণ্ঠশিল্পী রুমানা মোর্শেদ কনকচাঁপা। এসময় কনকচাঁপা বলেন, আমার এলকাবাসীর অনুপ্রেরণায় নির্বাচনে অংশগ্রহণ করছি। আবার নিজে একটা বিষয় চিন্তা করে দেখলাম দেশের মানুষেরা রাজনৈতিক বিষয়ে বলতে গেলে বলেন রাজনীতিতে ভালো মানুষ নেই। ভালো মানুষ আসে না। তাই ভেবে চিন্তে আমি নির্বাচনে অংশগ্রহণ করলাম। আর এখন রাজনীতিতে সৎ, নিষ্ঠাবান ও দেশ প্রেমিকদের এগিয়ে আসা উচিত। জনগণের সেবা, দুর্নীতি দমন, সন্ত্রাসবাদ নির্মূল করার জন্য ভালো মানুষদের এগিয়ে আসতে হবে।

বিএনপির রাজনীতি সম্পর্কে কনকচাঁপা বলেন, আমার রাজনৈতিক আদর্শ হচ্ছেন- ইকবাল হাসান মাহমুদ টুকু এবং নজরুল ইসলাম খান। তাদের অনুপ্রেরণাই রাজনীতিতে আসা। নির্বাচনে জয়ী হয়ে জনগণের সেবা করতে দেশবাসীর কাছে দোয়া চান সংগীতশিল্পী কনকচাঁপা।

এদিকে ঝিনাইদহ- ৩ (মহেশপুর ও কোটচাঁদপুর) আসন থেকে মনোনয়ন সংগ্রহ করেছেন কণ্ঠশিল্পী মনির খান।

মনির খান বলেন, আমি দীর্ঘদিন ধরে আমার নির্বাচনী প্রচার চালিয়ে আসছি। এখন যদি কেন্দ্র থেকে আমাকে মনোনয়ন দেওয়া হয় তাহলে আমি অবশ্যই নির্বাচনে জয়ী হবো। কারণ আমার এলাকার মানুষেরা আমাকে কত ভালোবাসে তা নির্বাচনের মাধ্যমে দেখতে পারবেন। 

পুরোনো সংবাদ

শিল্প-সাহিত্য-সংস্কৃতি 187410772962665470

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item