নীলফামারীর তিনটি আসনে জামায়াত ও ইসলামী আন্দোলনের চারটি আসনে মনোনয়নপত্র সংগ্রহ

বিশেষ প্রতিনিধি ১৪ নভেম্বর॥ নিবন্ধন বাতিল হওয়া বৈধ রাজনীতি থেকে ছিটকে পড়া জামায়াতের পক্ষে একাদশ জাতীয় নির্বাচনের সংসদ সদস্য পদে নীলফামারীর তিনটি আসনে প্রার্থী দেয়ার ঘোষনায় তিন প্রার্থীর মনোনয়নপত্র সংগ্রহ করেছে তারা। অপর দিকে জেলার চারটি আসনেই চার প্রার্থীর নামে মনোনয়নপত্র সংগ্রহ করে ইসলামী আন্দোলন বাংলাদেশ।
জানা যায় নীলফামারী-১ (ডোমার-ডিমলা) আসনে জেলা জামায়াতের সেক্রেটারী মাওলানা আবদুস সাত্তার, নীলফামারী-২(সদর) আসনে জেলা জামায়াতের নায়েবে আমীর মনিরুজ্জামান মন্টু ও নীলফামারী ৩ (জলঢাকা) আসনে কেন্দ্রীয় মজলিসে শুরা সদস্য অধ্যক্ষ আজিজুল ইসলাম নামে উপজেলা নির্বাচন অফিস হতে সতন্ত্র প্রার্থী হিসাবে মনোনয়নপত্র সংগ্রহ করা হয়েছে বলে সংশ্লিষ্ট সুত্রে জানা গেছে।
খোজ নিয়ে জানা যায়, নীলফামারী ১ ও নীলফামারী ২ আসনের জন্য নির্বাচন অফিস হতে স্বাভাবিকভাবে মনোনয়ন ফরম উত্তোলন করা হলেও নীলফামারী ৩ আসনে জামায়ামের পক্ষে প্রচারনার মাধ্যমে ফরম উত্তোলন করা হয়। এ নিয়ে তারা একটি ছবিও প্রচারনায় নিয়ে এসেছে। সেখানে প্রার্থী আজিজুল ইসলামের পক্ষে এই মনোনয়ন ফরম সংগ্রহের সময় উপস্থিত ছিলেন জলঢাকা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মীরগঞ্জ ইউনিয়ন জামায়াতের আমির ফয়সাল মুরাদ, জামায়াতের জেলা কর্ম পরিষদের সদস্য আব্দুল গনী, জলঢাকা উপজেলা আমীর সাদের হোসেন, জলঢাকা পৌর আমীর মকবুল হোসেন, জামায়াত নেতা জামিয়ার রহমান, মুজাহিদ মাসুম, হাসানুর রহমান ও আব্দুর রাজ্জাক রিংকু।
মনোনয়ন পত্র সংগ্রহ করে উপজেলা ভাইস চেয়ারম্যান ফয়সল মুরাদ সাংবাদিকদের জানায়, আমরা মঙ্গলবার(১৩ নভেম্বর) মনোনয়ন ফরম উপজেলা নির্বাচন অফিস হতে সংগ্রহ করেছি। আমরা স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন ফরম সংগ্রহ করি। সুত্রমতে, নীলফামারী-৪ (সৈয়দপুর-কিশোরীগঞ্জ) আসনে জামায়াত কোন প্রার্থী দেবেনা।
এদিকে ইসলামী আন্দোলন বাংলাদেশ নীলফামারী-১ আসনে সাইফুল ইসলাম, নীলফামারী-২ আসনে জহুরুল ইসলাম, নীলফামারী-৩ আসনে আমজাদ হোসেন ও নীলফামারী-৪ আসনে আলহাজ্ব সহিদুল ইসলাম বিল্লাল নামের হাত পাখা প্রতিকের জন্য মনোনয়নপত্র সংগ্রহ করা হয়।# 

পুরোনো সংবাদ

নীলফামারী 9073496689020051323

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item