ফুলবাড়ী উপজেলা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি রাজেন্দ্রনাথ শর্মা সম্ভু’র অকাল মৃত্যু, বিভিন্ন মহলের শোক।

মেহেদী হাসান উজ্জল,ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি:
দিনাজপুরের ফুলবাড়ীতে পৌর শহরের কাঁটাবাড়ী গ্রামের মৃত শিব শংকর শর্মার ছেলে ও উপজেলা আওয়ামী যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি রাজেন্দ্রনাথ শর্মা সম্ভু (৪৮) এর অকাল মৃত্যুতে উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ ছাত্রলীগসহ বিভিন্ন অঙ্গ সংগঠনে শোকের ছায়া নেমে এসেছে।

যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি রাজেন্দ্রনাথ শর্মা সম্ভু, গতকাল সোমবার দিবাগত রাত সাড়ে ১২টায় দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু বরণ করেন।

তিনি মৃত্যুকালে এক স্ত্রী ও দুই মেয়ে,আত্বীস্বজনসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। আজ মঙ্গলবার বেলা ১২ টায় ফুলবাড়ী কেন্দ্রিয় শশান ঘাটে তাকে দাহ করা হয়। এর পুর্বে তাকে উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ ছাত্রলীগসহ বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে  ফুলদিয়ে শেষ শ্রদ্ধা নিবেদন করেন।

এদিকে উপজেলা যুবলীগের ভারপ্রপ্ত সভাপতি সভাপতি রাজেন্দ্রনাথ শর্মা সম্ভ’র মৃত্যুতে পৃথক পৃথক ভাবে শোক প্রকাশ করেছেন, প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রী বীরমুক্তিযোদ্ধা এ্যাডভোকেট মোস্তাফিজুর রহমান ফিজার এমপি, উপজেলা আওয়ামীলীগের সভাপতি হায়দার আলী শাহ, সাধারন সম্পাদক মুশফিকুর রহমান বাবুল, পৌর মেয়র মুরতুজা সরকার মানিকসহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দরা।

সভাপতি রাজেন্দ্রনাথ শর্মা সম্ভু’র ছোট ভাই কৈলাশ প্রসাদ শর্মা বলেন, সোমবার দিবাগত  রাত আনুমানিক ১০ টার সময়, সম্ভু নাথ শর্মার হঠাৎ বুকের ব্যাথা শুরু হয় এবং অসুস্থ হয়ে পড়ে, এরপর তাকে প্রাথমে ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়, সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেন, সেখানে তাকে ভর্তি করা হলে, চিকিৎসাধিন অবস্থায় রাত সাড়ে ১২টায় তার মৃত্যু হয়।

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item