ফুলবাড়ী দলিল লেখক সমিতির দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত সামছুল সভাপতি ও মনছুর সাধারন সম্পাদক নির্বাচিত।

মেহেদী হাসান উজ্জল, ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি:
দিনাজপুরের ফুলবাড়ী সাব-রেজিষ্ট্রি অফিসের দলিল লেখক সমিতির দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনে দলিল লেখক সামছুল হক মন্ডল সভাপতি ও মনছুল আলী মন্ডল সাধারন সম্পাদক পদে নির্বাচিত হয়েছে।
ৃহস্পতিবার ফুলবাড়ী সাব-রেজিষ্ট্রি অফিস প্রাঙ্গনে সকাল ১০ টা থেকে বিকাল ৪টা পর্যন্ত, এই নির্বাচনের ভোট গ্রহন অনুষ্ঠিত হয়।
সমিতির অনান্য নির্বাচিত সদস্যরা হলেন, সহ-সভাপতি পদে গোলাম হোসেন বাবু ও তৈমুর রহমান হিরো, সহ-সাধারন সম্পাদক পদে সোহেল কবির, সাংগঠনিক সম্পাদক পদে খাদেমুল ইসলাম কোষাধক্ষ্য পদে শাহজামান ধর্ম সম্পাদক পদে সেকেন্দার আলী দপ্তর সম্পাদক পদে সামিউল ইসলাম সাগর, কার্য্যকারী সদস্য পদে লুৎফর রহমান ও জাবেদ আলী।
নির্বাচন কমিশনার ও ফুলবাড়ী সাব-রেজিষ্টার বাদল কৃষ্ণ বিশ^াস বলেন, ফুলবাড়ী দলিল লেখক সমিতির ৮৫ জন ভোটারের মধ্যে ১১টি পদের বিপরিতে ২৩জন প্রতিদন্দিতা করেন, এর মধ্যে সভাপতি পদে ২জন, সহ-সভাপতি পদে ৫জন, সাধারন সম্পাদক পদে ২জন, সহ-সাধারন সম্পাদক পদে ২জন, সাংগঠনিক সম্পাদক পদে ৩জন, কোষাধক্ষ্য পদে ২জন, ধর্ম সম্পাদক পদে ৩জন, ও কায্যকরি সদস্য ২টি পদের বিপরিতে ৩জন প্রতিদন্দিতা করেন। এছাড়াও দপ্তর সম্পাদক পদে একমাত্র প্রার্থী সামিউল ইসলাম সাগর হওয়ায় তিনি বিনা প্রতিদন্দিতায় নির্বাচিত হয়। তিনি বলেন সমিতির ৮৫ জন সদস্যই তার ভোটারাধিকার প্রয়োগ করেন।

পুরোনো সংবাদ

সমাজ-সংগঠন 610658979895278907

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item