দিনাজপুরের ৬টি আসনে ৫৯ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

আব্দুস সাত্তার,দিনাজপুর প্রতিনিধি-
আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করার জন্য দিনাজপুরের ৬টি আসনে মোট ৫৯ প্রার্থী তাদের মনোনয়নপত্র জমা দিয়েছেন। এর মধ্যে আওয়ামী লীগের ৭ জন, বিএনপির ১৬ জন, জাতীয় পার্টির ৪ জন, অন্যান্য দল ও স্বতন্ত্র প্রার্থী ৩২ জন মনোনয়নপত্র দাখিল করেছেন।

বুধবার সন্ধ্যা ৭ টায় দিনাজপুর জেলা প্রশাসক কার্যালয়ের মিডিয়া সেলে এক প্রেস ব্রিফিংয়ে জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক মাহমুদুল আলম এ তথ্য জানান।

তিনি বলেন, দিনাজপুর-১ আসন থেকে ১৩ প্রার্থী, দিনাজপুর-২ আসন থেকে ৮ প্রার্থী, দিনাজপুর-৩ আসন থেকে ৮ প্রার্থী, দিনাজপুর-৪ আসন থেকে ৯ প্রার্থী, দিনাজপুর-৫ আসন থেকে ৮ প্রার্থী ও দিনাজপুর-৬ আসন থেকে ১৩ প্রার্থী মনোনয়ন পত্র দাখিল করেছেন।

তারা হলেন—

দিনাজপুর-১ :

এ আসন থেকে আওয়ামী লীগের মনোরঞ্জন শীল গোপাল, বিএনপির মনজুরুল ইসলাম, মামুনুর রশিদ চৌধুরী, তোফাজ্জল হোসেন, মোহাম্মদ হানিফ, জাতীয় পার্টির মাহবুব আলম, জাগপার আরিফুল ইসলাম, ওয়ার্কার্স পার্টির আব্দুল হক, মুসলীম লীগের সৈয়দ মনজুরুল করিম, স্বতন্ত্র রনজিৎ মুর্মু, জাতীয় পার্টির শাহীনুর আলম, ইসলামীক আন্দোলনের আশরাফুল আলম ও স্বতন্ত্র পারভেজ হোসেন।

দিনাজপুর-২:

এ আসন থেকে আওয়ামী লীগের খালিদ মাহমুদ চৌধুরী, বিএনপির সাদিক রিয়াজ, মনজুরুল ইসলাম, জাতীয় পার্টির জুলফিকার হোসেন, ইসলামী আন্দোলনের হাবিবুর রহমান, মুসলীম লীগের এরশাদ হোসেন, স্বতন্ত্র মোকাররম হোসেন ও আওয়ামী লীগের বিদ্রোহী (স্বতন্ত্র) মানবেন্দ্র রায়।

দিনাজপুর-৩:

এ আসন থেকে আওয়ামী লীগের ইকবালুর রহিম, বিএনপির সৈয়দ জাহাঙ্গীর আলম, মোফাজ্জল হোসেন দুলাল, কমিউনিষ্ট পার্টির বদিউজ্জামান বাদল, ইসলামী আন্দোলনের খায়রুজ্জামান, বাংলাদেশ মুসলীম লীগের সৈয়দ মাহমুদুল করিম, ও বিকল্পধারা বাংলাদেশের আশরাফুল ইসলাম।

দিনাজপুর-৪

এ আসন থেকে আওয়ামী লীগের আবুল হাসান মাহমুদ আলী, বিএনপির আকতারুজ্জমান মিয়া, হাফিজুর রহমান সরকার, কমিউনিষ্ট পার্টির রিয়াজুল ইসলাম, বাংলাদেশ মুসলীম লীগের মোজাফফর হোসেন, ইসলামী আন্দোলন বাংলাদেশের মিজানুর রহমান, বিপ্লবী ওয়ার্কার্স পার্টির সাজেদুর আলম চৌধুরী ও স্বতন্ত্র প্রার্থী ইউসুফ আলী।

দিনাজপুর-৫

এ আসন থেকে আওয়ামী লীগের অ্যাডভোকেট মোস্তাফিজুর রহমান, বিএনপির এজেডএম রেজওয়ানুল হক, জাকারিয়া বাচ্চু, জাতীয় পার্টির সোলায়মান সামী, ইসলামী আন্দোলনের মতিউর রহমান, বাংলাদেশ মুসলীম লীগের সফিকুল ইসলাম, পিপলস পার্টির শওকত আলী ও স্বতন্ত্র প্রার্থী মনসুর আলী সরকার।

দিনাজপুর-৬

এ আসন থেকে আওয়ামী লীগের শিবলী সাদিক, বিএনপির লুৎফর রহমান মিন্টু, আনোয়ারুল ইসলাম, শাহীনুর ইসলাম, সাখাওয়াত হোসেন শিল্পী, জাতীয় পার্টির দোলোয়ার হোসেন, ওয়ার্কার্স পার্টির রবীন্দ্রনাথ সরেন, গণফোরামের নুরুন্নবী মণ্ডল, স্বতন্ত্র প্রার্থী আতাউর রহমান, আজিজুল হক চৌধুরী ও ইসলামী আন্দোলন বাংলাদেশের নুর আলম সিদ্দিক প্রমুখ।

পুরোনো সংবাদ

নির্বাচন 4583706214476768450

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item