দিনাজপুরের ফুলবাড়ীতে এক নারী শ্রমিক ধর্ষিত, ধর্ষক আটক।

মেহেদী হাসান উজ্জল,ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি:
দিনাজপুরের ফুলবাড়ীতে অটোরাইস মীলের এক নারী শ্রমিক (৪০) ধর্ষেনের শিকার হয়েছে। গতকাল শুক্রবার দিবাগত রাতে কাজ শেষে বাড়ী ফিরার পথে নুরাজুল ইসলাম মুকুল (৪৫)  নামে এক মুরগী ব্যবসায়ী তাকে জোর পুর্বক ধর্ষন করেছে বলে অভিযোগ ওই নারী শ্রমিকের।

এ ঘটনায় ওই নারী শ্রমিক নিজে বাদি হয়ে, ধর্ষক নুরাজুল ইসলাম মুকুলকে আসামী করে আজ শনিবার ফুলবাড়ী থানায় একটি ধর্ষন মামলা দায়ের করেছেন। ধর্ষক মুরগী ব্যবসায়ী নুরাজুল ইসলামকে ঐ রাতেই আটক করেছে ফুলবাড়ী থানা পুলিশ।
আটক নুরাজুল ইসলাম উপজেলার আলাদিপুর ইউনিয়নের ভিমলপুর গ্রামের মৃত মনছের আলীর ছেলে। ভিমলপুর মোড়ে তার একটি মুরগীর দোকান রয়েছে।

ফুলবাড়ী থানার ওসি শেখ নাসিম হাবিব বলেন, ধর্ষিতার  জবান বন্দি অনুযায়ী,ধর্ষিতা ফুলবাড়ীর মীর্জা অটো রাইসমীলের একজন নারী শ্রমিক। সে প্রতিদিনের ন্যায় কাজ শেষে বাড়ী ফিরার পথে ধর্ষক নুরাজুল ইসলাম মুকুল তাকে জোর করে, তার মুরগীর দোকানের পিছানে নিয়ে গিয়ে জোর পুর্বক ধর্ষন করে। পুলিশ খবর পেয়ে ধর্ষক নুরাজুল ইসলামকে ওই দিন রাতে তার বাড়ী থেকে আটক করে। ধর্ষিতার মেডিকেল পরিক্ষার জন্য দিনাজপুর মেডিকেল কলেজ ফরেন্সিক বিভাগে পাঠানো হয়েছে।

পুরোনো সংবাদ

দিনাজপুর 874809055324303466

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item