ফুলবাড়ীতে দরিদ্র জনগনের অধিকার সুনিশ্চিত করনে সভা অনুষ্ঠিত

মেহেদী হাসান উজ্জল,ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি:
দিনাজপুরের ফুলবাড়ীতে সামাজিক নিরাপত্তা বেষ্ঠনী কর্মসূচীতে দরিদ্র জনগণের অধিকার ও প্রবেশাধিকার সুনিশ্চিত করনে উপজেলা পর্যায়ে সমন্বয় সভা অনুষ্ঠিত হয়েছে।
২২নভেম্বর বৃহস্পতিবার সকাল ১১টায় স্থানীয় রাবিয়া কমিউনিটি সেন্টারে ইউরোপীয় ইউনিয়নের অর্থায়নে ওয়ার্ল্ড ভিশন,পল্লীশ্রী ও পামডো’র বাস্তবায়নে সামাজিক নিরাপত্তা বেষ্ঠনী কর্মসূচীতে অতি দরিদ্র জনগণের অধিকার ও প্রবেশাধিকার সুনিশ্চিত করণ প্রকল্পের আওতায় উপজেলা পর্যায়ে এই সমন্বয় সভা অনুষ্ঠিত হয়।
উপজেলা সমাজ সেবা কর্মকর্তা আখতারুজ্জামান এর সভাপতিত্বে বক্তব্য রাখেন,উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার শমসের আলী মন্ডল,কাজিহাল ইউপি চেয়ারম্যান মানিক রতন, খয়েরবাড়ী ইউপি চেয়ারম্যান আবু-তাহের, এলুয়াড়ী ইউপি চেয়ারম্যান মাওলানা নবিউল ইসলাম,শিবনগর ইউপি চেয়ারম্যান মামুনুর রশিদ চৌধুরী বিপ্লব, এপেক্স বডির সভাপতি নিরু সামছুন্নাহার,সহ-সভাপতি শাহাদৎ হোসেন। প্রকল্পের বিষয়বস্তু তুলে ধরে আলোচনা করেন, পল্লীশ্রী’র মনিটরিং এন্ড এ্যভুলেশন অফিসার তারিকুল ইসলাম।
এ সময় সিনিয়র কমিউনিটি ডেভোলমেন্ট সুপার ভাইজার জান্নাতুন ফেরদৌস মুক্তা,সিডিএস বিফল চন্দ্র মন্ডল, সহ সাতটি ইউনিয়নের চেয়ারম্যান গন এবং এপেক্স বডির সদস্য গন উপস্থিত ছিলেন ।
সভায়, দুঃস্থ্য মহিলা উন্নয়ন (ভিজিডি) কর্মসূচী,মাতৃকালীন ভাতা,শিক্ষা উপবৃত্তি, কাজের বিনিময়ে খাদ্য (কাবিখা) ,মাধ্যমিক শিক্ষা উপবৃত্তি কর্মসূচী, বিধবা ও স্বামী পরিত্যাক্তা দুঃস্থ্য মহিলাদের ভাতা, অস্বচ্ছল প্রতিবন্ধীদের জন্য ভাতা, বয়স্ক ভাতা প্রদান কর্মসূচী, ভিজিএফ প্রদান কর্মসূচী বিষয়ে বিস্তারিত আলোচনা করা হয়।

পুরোনো সংবাদ

সমাজ-সংগঠন 1040779412509942856

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item