সৈয়দপুরে সাইকেল ব্যবসায়ী আলতাফ হোসেনের বড় ভাইয়ের ইন্তেকাল

তোফাজ্জল হোসেন লুতু , সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:
 সৈয়দপুর শহরে বিউটি সাইকেল স্টোরের স্বত্তাধিকারী আলহাজ্ব মো. আলতাফ হোসেনের বড় ভাই পরিবহন ব্যবসায়ী আলহাজ্ব আখতার হোসেন বৃহস্পতিবার (২২নভেম্বর) সন্ধ্যায় সাড়ে ৭টায় রাজধানী ঢাকার এ্যাপোলো হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন ( ইন্নালিল্লাহি . . . রাজিউন)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬৪ বছর। তিনি স্ত্রী, চার ছেলে, তিন মেয়ে সন্তান নাতি-নাতনিসহ অসংখ্যক আত্মীয়-স্বজন,বন্ধু-বান্ধব ও বহু গুনগ্রাহী রেখে গেছেন।
গতকাল (শুক্রবার) বাদ জুম্মা সৈয়দপুর শহরের শহীদ ডা. জিকরুল হক সড়কের জামে মসজিদে তাঁর নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। তাঁর নামাজে জানাজায় শহরের সর্বস্তরে বিপুল সংখ্যক মানুষ অংশ নেয়। পরে মরহুমকে শহরে হাতিখানা কবরস্থানে দাফন করা হয়েছে।
তাঁর মৃত্যুতে নীলফামারী - ৪ আসনের সংসদ সদস্য আলহাজ্ব মো. শওকত চৌধুরী, উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোখছেদুল মোমিন, সৈয়দপুর পৌরসভার মেয়র অধ্যক্ষ মো. আমজাদ হোসেন সরকার, নীলফামারী জেলা বাস-মিনিবাস মালিক সমিতির সভাপতি  মো. শাহনেওয়াজ শানু ও সাধারণ সম্পাদক মোজাম্মেল হক গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।
প্রসঙ্গত, মরহুম আখতার হোসেন ছিলেন ঢাকা এ্যাপোলো হাসপাতালের চিকিৎসক নাহিদ আক্তার বিউটির বাবা এবং নীলফামারী জেলা বাস-মিনিবাস মালিক সমিতির সদস্য ও শাপলা পরিবহনের স্বত্তাধিকারী।

পুরোনো সংবাদ

নীলফামারী 7477274163614172836

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item