নীলফামারীতে ট্রাকের চাকায় ইপিজেড শ্রমিক নিহত

ইনজামাম-উল-হক নির্ণয়, নীলফামারী ১৯ নভেম্বর॥ নীলফামারীতে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে নিহত হয়েছেন মোটরসাইকেল আরোহী ইপিজেড শ্রমিক জুয়েল ইসলাম (২৩)। এসময় আহত হয়েছেন অপর শ্রমিক জুয়েল ইসলামের স্ত্রী জেমি আক্তার (২০)।
গতকাল রবিবার(১৮ নভেম্বর) রাতে ইপিজেট থেকে বাড়ি ফেরার পথে নীলফামারী-সৈয়দপুর সড়কের কাচারী বাজার নামক স্থানে ঘটনাটি ঘটে। সে দিনাজপুর জেলার খানসামা উপজেলার সুবর্ণখুলি গ্রামের মতিউর রহমানের ছেলে। এঘটনায় আহত জুয়েলের স্ত্রী জেমি আক্তারকে(২০) নীলফামারী সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে।
পুলিশ জনায়, ইপিজেডের ভেনচুড়া বিডি লিমিটেড নামে একটি কম্পাণীর শ্রমিক জুয়েল ইসলাম ও তার স্ত্রী জেমি আক্তার। গত রবিবার সন্ধ্যায় কর্মস্থল থেকে মোটরসাইকেল যোগে বাড়িতে ফিরছিল। এসময় নীলফামারী থেকে সৈয়দপুরগামি বাঁশভর্তি একটি ট্রাকের (ঢাকা মেট্রো-ট-২০-৬৯৯৫) চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই নিহত হন জুয়েল ইসলাম। এলাকাবাসী তার স্ত্রী জেমি আক্তারকে আহত অবস্থায় উদ্ধার করে নীলফামারী সদর আধুনিক হাসপাতালে ভর্তি করায়।
নীলফামারী সদর থানার ওসি মমিনুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, লাশ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। চালক-হেলপার পালিয়ে গেলেও ঘাতক ট্রাকটি আটক করা হয়েছে। 

পুরোনো সংবাদ

নীলফামারী 5699728254238805344

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item