সৈয়দপুরে কামারপুকুর ডিগ্রী কলেজের অধ্যক্ষের বাবার ইন্তেকাল

তোফাজ্জল হোসেন লুতু, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:
  নীলফামারীর সৈয়দপুরে কামারপুকুর ডিগ্রী কলেজের অধ্যক্ষ মো. আমিনুর রহমান সরকার ও পাকেরহাট কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিষয়ের সহকারী অধ্যাপক মো. মিজানুর  রহমান সরকারের বাবা মোজাম্মেল হক সরকার বার্ধক্যজনিত কারণে গত বৃহস্পতিবার বিকেলে রংপুরের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায়  ইন্তেকাল করেছেন ( ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৮৬ বছর।  তিনি চার ছেলে, চার মেয়ে, নাতি-নাতনিসহ অসংখ্যক আত্মীয়-স্বজন, বন্ধু-বান্ধব ও বহু গুনগ্রাহী রেখে গেছেন।
আজ(শুক্রবার) বেলা ১১ টায় সৈয়দপুর শহরের জামে মসজিদে তাঁর প্রথম জানাজার নামাজ অনুষ্ঠি হয়। পরে উপজেলা কামারপুকুর ইউনিয়নের ব্রম্মত্তর সরকারপাড়া গ্রামে বাদ জুমা দ্বিতীয় জানাজার নামাজ শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।
তাঁর মৃত্যুতে নীলফামারী - ৪ আসনের সাংসদ আলহাজ্ব মো. শওকত চৌধুরী, সৈয়দপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোখছেদুল মোমিন, সৈয়দপুর পৌরসভার মেয়র অধ্যক্ষ মো. আমজাদ হোসেন সরকার, কামারপুকুর ডিগ্রী কলেজের সাবেক অধ্যক্ষ আলহাজ্ব মো. আব্দুল গফুর সরকার, সৈয়দপুর সরকারি কলেজের অধ্যক্ষ সাখাওয়াৎ হোসেন খোকন, লক্ষণপুর স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ আলহাজ্ব মো. আব্দুল আজিজ, সানফ্লাওয়ার স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মোখলেছুর রহমান জুয়েল, হাজারীহাট স্কুল ও কলেজের অধ্যক্ষ লুৎফর রহমান চৌধুরী, সৈয়দপুর আদর্শ বালিকা বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ মো. হাবিবুর রহমান, সৈয়দপুর পাইলট বালিকা বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ আলহাজ্ব মো. রাজিব উদ্দিন বাবু, কামারপুকুর ইউপি চেয়ারম্যান  মো. রেজাউল করিম লোকমান গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।
প্রসঙ্গত, মরহুম মোজাম্মেল হক সরকার ছিলেন ঢাকার বেসরকারি এশিয়ান ইউনিভার্সিটির শিক্ষক মো. মশিউর রহমান ও সৈয়দপুর মহিলা ডিগ্রী কলেজের জীববিদ্যা বিভাগের সহকারী অধ্যাপক রওশন আরা’র শ্বশুর।

পুরোনো সংবাদ

নীলফামারী 6984042876029129160

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item