পঞ্চগড়ের দুইটি নির্বাচনী আসনে ১৭ প্রার্থীর মনোনয়ন দাখিল

সাইদুজ্জামান রেজা পঞ্চগড় প্রতিনিধি:
পঞ্চগড়ের দুইটি নির্বাচনী আসনে আওয়ামীলীগ ও বিএনপিসহ বিভিন্ন দলের ১৭ প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন। এদের মধ্যে দুইটি আসনেই বিএনপির পক্ষ থেকে দুইজন করে মনোনয়নপত্র জমা দেন। বুধবার বিকাল ৫ পর্যন্ত জেলা রিটানিং অফিসার ও জেলা প্রশাসক সাবিনা ইয়াসমিন তার কার্যালয়ে প্রার্থীদের মনোনয়নপত্র গ্রহন করেন।
পঞ্চগড়-১ আসনে মনোনয়ন জমাকারি প্রার্থীরা হলেন, সাবেক সংসদ সদস্য মজাহারুল হক প্রধান (আওয়ামী লীগ), পঞ্চগড় পৌরসভা মেয়র তৌহিদুল ইসলাম (বিএনপি), ব্যারিস্টার নওশাদ জমির (বিএনপি), বর্তমান সংসদ সদস্য নাজমুল হক প্রধান (স্বতন্ত্র), আল রাশেদ প্রধান (জাগপা),  মো. আব্দুল্লাহ (ইসলামী আন্দোলন বাংলাদেশ), মো. সুমন রানা (জাকের পার্টি), আবু সালেক (জাতীয় পার্টি) এবং মো. হাবিবুর রহমান (ন্যাশনাল পিপলস পার্টি)।
এছাড়া পঞ্চগড়-২ আসনে মনোনয়ন জমাকারি প্রার্থীরা হলেন, বর্তমান সংসদ সদস্য নূরুল ইসলাম সুজন (আওয়ামীলীগ), ফরহাদ হোসেন আজাদ (বিএনপি), নাদিরা আকতার (বিএনপি), ব্যারিস্টার তাসমিয়া প্রধান (জাগপা), আশরাফুল আলম (সিপিবি), লুৎফর রহমান রিপন (জাতীয় পার্টি), ফয়জুর রহমান মিঠু (ন্যাশনাল পিপলস পার্টি) এবং মো. কামরুল হাসান প্রধান (ইসলামী আন্দোলন বাংলাদেশ)।

পুরোনো সংবাদ

পঞ্চগড় 8829930614587272378

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item