আইনশৃঙ্খলা তৎপরতা জোরদার, ফুলবাড়ী থানা পুলিশের বিশেষ মহড়া

মেহেদী হাসান উজ্জল,ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি: 
আসন্ন জাতীয় সংসদ নির্বাচন ২০১৮ উপলক্ষে দিনাজপুরের ফুলবাড়ীতে আইন শৃংখলা নিরাপত্তা বজায় রাখাতে ও মাদক,সন্ত্রাস, নাশকতাসহ যেকোনো ধরণের জঙ্গি তৎপরতা প্রতিরোধের লক্ষে ফুলবাড়ী থানা পুলিশ এক বিশেষ মোহড়া প্রদর্শন করেন। এতে থানার সকল অফিসারগণ ওই মোহড়ায় অংশ নেন।
অতিরিক্ত পুলিশ সুপার রফিকুল ইসলাম (ফুলবাড়ী সার্কেল) এর নিদের্শক্রমে ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ শেখ নাসিম হাবিব এর নেতৃত্বে তফসিল ঘোষণাকে সামনে রেখে সারাদেশের মতো ফুলবাড়ীতেও পুলিশের নিরাপত্তা জোরদার করার লক্ষে ফুলবাড়ী থানা পুলিশ এই বিশেষ মহড়া প্রদর্শন করা হয়।
৮ নভেম্বর বৃহস্পতিবার সকাল থেকে গভির রাত্রী পর্যন্ত পৌর শহরের বাস টার্মিনাল, রেল গেট, রেলওয়ে স্টেশন এলাকা,ঢাকা মোড়,বাজার,নিমতলা মোড়, উপজেলা পরিষদ চত্বর ও কেন্দ্রীয় শহীদ মিনার এলাকাসহ বিভিন্ন গুরুত্বপূর্ন স্থানে মোড়ে মোড়ে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের অবস্থান চোখে পড়ার মতো ছিলো। থানা পুলিশের একটি টহল দল শহরে প্রধান সড়ক গুলিতে টহল দিতে দেখা গেছে।
ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ শেখ নাসিম হাবিব জানান,তপশীল ঘোষনা ও নির্বাচনকে সামনে রেখে কোন মহল যাতে নাশকতামূলক কর্মকান্ড চালাতে না পারে তার পূর্ব প্রস্তুতি হিসাবে এই মোহড়া পরিচালনা করা হয়েছে। যে কোনো ধরনের অনাকাংখিত পরিস্থিতি মোকাবিলা করার সবরকম প্রস্তুতি রয়েছে বলেও তিনি জানিয়েছেন।

পুরোনো সংবাদ

দিনাজপুর 3360703617596606026

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item