দেবীগঞ্জে সড়ক দুর্ঘটনায় জেএসসি পরীক্ষার্থী নিহত

মোঃ মোজাহারুল আলম জিন্নাহ্ রানা,সিনিয়র রিপোর্টার:  দেবীগঞ্জে সড়ক দুর্ঘটনায় সোহেল রানা নামে এক জেএসসি পরীক্ষার্থী নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন দুই জেএসসি পরীক্ষার্থীসহ আহত হয়েছে আরও তিন জন।
শুক্রবার সকালে দেবীগঞ্জ উপজেলার দেবীগঞ্জ-পঞ্চগড় জেলা সড়কের বাবুরহাট এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহত সোহেল রানা দেবীগঞ্জের বেলুয়াডাঙ্গা আদর্শ উচ্চ বিদ্যালয়ে পড়তো। সে টেপ্রিগঞ্জ ইউনিয়নের লেংড়াপাড়া এলাকার হামিদার রহমানের ছেলে। আহতরা হলেন ওই এলাকার আব্দুল মান্নানের ছেলে ইউনুস আলী ও ইদ্রিস আলীর ছেলে হামিদুল ইসলাম। এছাড়া ইজিবাইক চালক আহত আব্দুল আলিমের বাড়ি দেবীগঞ্জ থানাপাড়া এলাকায়।
স্থানীয়রা জানায়, সকালে সোহেল তার দুই বন্ধুকে নিয়ে মোটরসাইকেলে জেএসসি পরীক্ষায় অংশ নেয়ার জন্য দেবীগঞ্জ নীপেন্দ্র নারায়ন সরকারি উচ্চ বিদ্যালয় পরীক্ষা কেন্দ্রে যাচ্ছিল। যাওয়ার পথে দেবীগঞ্জ-পঞ্চগড় জেলা সড়কের বাবুরহাট এলাকায় পৌছালে সামনে থেকে একটি ইজিবাইক তাদের মোটরসাইকেলটিকে ধাক্কা দিলে গুরুতর আহত হন সোহেল, ইউনুস, হামিদুল ও ইজিবাইক চালক আব্দুল আলিম। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে দেবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। জেএসসি পরীক্ষার্থী সোহেল ও ইজিবাইক চালক আব্দুল আলিমের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য রংপুর প্রেরণ করা হয়। যাওয়ার পরেই পথেই সোহেলের মারা যায়। আহত অপর দুই পরীক্ষার্থীকে দেবীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হচ্ছে।
দেবীগঞ্জ থানার ওসি রবিউল হাসান সরকার ইজিবাইক ও মোটরসাইকেল সংঘর্ষে জেএসসি পরীক্ষার্থী নিহত হওয়াসহ হতাহতের বিষয়টি নিশ্চিত করেছেন। 

পুরোনো সংবাদ

পঞ্চগড় 6768862508998388665

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item