সৈয়দপুরে অটোবাইক মালিক ও শ্রমিক সমবায় সমিতি লিমিটেডের প্রীতিম্যাচের ফুটবল টূর্ণামেন্টের ফাইনাল খেলা

তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

 নীলফামারীর সৈয়দপুর অটোবাইক মালিক ও শ্রমিক সমবায় সমিতি লিমিটেডের প্রীতি ম্যাচের ফুটবল টূর্ণামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। গতকাল শুক্রবার বিকেলে শহরের বিমানবন্দর সড়কের ফাইভ স্টার মাঠে ওই ফাইনাল খেলার আয়োজন করা হয়। ফাইনাল খেলা সৈয়দপুর অটোবাইক মালিক একাদশ ১ - ০ গোলে সৈয়দপুর অটোবাইক শ্রমিক একাদশকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে।
ফাইনাল খেলা শেষে চ্যাম্পিয়ন ও রানার্স-আপ দলের মধ্যে প্রাইজমানি বিতরণ করা হয়।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সৈয়দপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও  সৈয়দপুর পৌরসভার সাবেক মেয়র পরিবহন শ্রমিক নেতা মো. আখতার হোসেন বাদল।
  বিশেষ অতিথি ছিলেন সৈয়দপুর উপজেলা ৩ নম্বর বাঙ্গালীপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান  আওয়ামী লীগ নেতা ডা. মো. শাহাজাদা সরকার।
সৈয়দপুর অটোবাইক মালিক ও শ্রমিক সমবায় সমিতি লিমিটেডের সভাপতি মো. মহসিন মন্ডল মিঠু এতে সভাপতিত্ব করেন ।
 অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সৈয়দপুর শহরের পুরাতন বাবুপাড়া শেখ ইসমত জাহান স্কুলের অধ্যক্ষ  মীর মো. সানোয়ার আলী, সমাজসেবক মো. সরফরাজ মুন্না প্রমূখ।
 শেষে ফাইনাল খেলায় চ্যাম্পিয়ন ও রানার্স-আপ দলের মধ্যে প্রাইজমানি তুলে দেয়া হয়।
প্রাইজমানি হিসেবে চ্যাম্পিয়ন দলকে বিশ হাজার টাকা এবং রানার্স-আপ দলকে ১৫ হাজার টাকা তুলে প্রদান করা হয়। অনুষ্ঠানের প্রধান অতিথি আখতার হোসেন বাদল চ্যাম্পিয়ন ও রানার্স আপ দলের অধিনায়ন ও খেলোয়াড়দের হাতে ওই প্রাইজমানি তুলে দেন।

পুরোনো সংবাদ

নীলফামারী 7540585397016979391

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item