সৈয়দপুরে ১৮ বোতল ফেনসিডিলসহ নারী মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

 নীলফামারীর সৈয়দপুর ১৮ বোতল ভারতীয় ফেনসিডিলসহ আয়শা বেওয়া (৫৩) নামের এক ফেনসিডিল ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়েছে। সৈয়দপুর রেলওয়ে স্টেশন এলাকার মর্তুজা মিলনায়তনের সামনে থেকে গত শনিবার রাতে তাকে গ্রেপ্তার করেছে পুলিশ। আজ (রবিবার) সকালে আদালতের মাধ্যমে নীলফামারী জেল হাজতে পাঠানো হয়েছে।
থানা পুলিশ জানায়, ঘটনার দিন গত শনিবার রাতে সৈয়দপুর গোলাহাট সদর ফাঁড়ির সহকারি শহর উপপরিদর্শক (এটিএসআই) মো. মোস্তাক আলী ও কনস্টেবল শফিকুল ইসলাম টহল ডিউটি পালন করছিলেন। এ সময় সৈয়দপুর রেলওয়ে স্টেশন এলাকায় ঢাকাগামী আন্তঃনগর নীলসাগর এক্সপ্রেস ট্রেনের যাত্রী আয়শা বেওয়া নামের ওই বৃদ্ধা পায়চারি করছিল। তার আচরণে টহলরত পুলিশ সদস্যদের মনে সন্দেহ হয়। এ সময় তাকে চ্যালেঞ্জ করলে সে অসংলগ্ন কথাবার্তা বলতে থাকে। পরে সেখানে তাকে ব্যাপক জিজ্ঞাসাবাদে এক পর্যায়ে উপস্থিত লোকজনের সামনে তার শরীরে বিশেষ কায়দায় রাখা ১৮ বোতল ফেনসিডিল বের করে দেয়। এ সময় তার কাছে থেকে সৈয়দপুর থেকে ঢাকার আন্তঃনগর নীলসাগর এক্সপ্রেস ট্রেনের একটি টিকিট পাওয়া যায়। ওই  নারী মাদক ব্যবসায়ী বগুড়া সদর উপজেলার সুলতানগঞ্জ পাড়ার মৃত. নাঈমের স্ত্রী। সে দিনাজপুর জেলার ফুলবাড়ি উপজেলার নয়াপাড়ায় ভাড়ায় বসবাস করে বলে জানা গেছে।
১৮ বোতল ফেনসিডিলসহ নারী মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তাারের সত্যতা নিশ্চিত করে সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ মো. শাহ্জাহান পাশা জানান এ ব্যাপারে থানায় মামলা হয়েছে।   

পুরোনো সংবাদ

নীলফামারী 6274312659267569578

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item