সৈয়দপুরে ইউপি সদস্য যখন গরু চোর

বিশেষ প্রতিনিধি ২১ অক্টোবর॥
কৃষকের গরু চুরির সঙ্গে জড়িত থাকার অভিযোগে নীলফামারীর সৈয়দপুর উপজেলার কামারপুকুর ইউনিয়নের ইউপি সদস্যসহ ২ জনকে আটক করেছে থানা পুলিশ। সৈয়দপুর থানার এস আই ফিরোজ সঙ্গিয় ফোর্স অভিযান চালিয়ে তাদের বাড়ী থেকে আটক করে।
আটককৃতরা হলেন, কামারপুকুর ইউনিয়নের ৯ নং ওয়ার্ড সদস্য আতাউর রহমান(৪০) ও তারাগঞ্জ উপজেলার ফাজিলপুর মৌলভী পাড়ার আবুল কাশেমের ছেলে জিয়ারুল হক (৩৫)। গতকাল শনিবার (২০ অক্টোবর) রাতে তাদের আটক করা হয়। আজ রবিবার (২১ অক্টোবর) আদালতের মাধ্যমে তাদের জেলা হাজতে প্রেরন করে পুলিশ। এ ঘটনায় এলাকার কৃষকরা গরু চোর আতাউর রহমানের ইউপি সদস্যের পদ খারিজের দাবি তুলেছে।
সৈয়দপুর থানা সূত্রে জানা যায়, কামারপুকুর ইউনিয়নের দক্ষিন অসুরখাই গ্রামের কৃষক মোজাম্মেল হককের বাড়ি হতে চলতি বছরের ৮ আগস্ট গরু চুরি হয়। এ ঘটনায় সংশ্লিষ্ট থানায় মামলা করে ওই কৃষক। দীর্ঘ তদন্ত শেষে সৈয়দপুর থানা পুলিশ শনিবার রাতে অভিযান চালিয়ে প্রথমে গরু চোর জিয়ারুল হককে আটক করে। এরপর তার স্বীকারোক্তি অনুযায়ী উক্ত ইউপি সদস্য আতাউর রহমান কে তার বাড়ি থেকে আটক করা হয়।
কামারপুকুর ইউপি চেয়ারম্যান রেজাউল করিম লোকমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, অভিযোগের ভিত্তিতে থানা পুলিশ আতাউর কে আটক করেছে। সৈয়দপুর থানার ওসি শাহজাহান ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

পুরোনো সংবাদ

নীলফামারী 2079885154097437208

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item