লায়ন্স ক্লাব অব সৈয়দপুর সানফ্লাওয়ারের অক্টোবর সেবা সপ্তাহের কর্মসূচির উদ্বোধন

তোফাজ্জল হোসেন লুতু, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

লায়ন্স ক্লাবস্ ইন্টারন্যাশনাল জেলা ৩১৫ এ ২ বাংলাদেশ এর অক্টোবর সেবা সপ্তাহ - ২০১৮ উপলক্ষে লায়ন্স ক্লাব অব সৈয়দপুর সানফ্লাওয়ার গৃহিত কর্মসূচির শুরু হয়েছে। গতকাল (শুক্রবার) সকালে সপ্তাহব্যাপী কর্মসূচির আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়। 
অক্টোবর সেবা সপ্তাহের কর্মসূচির প্রথম দিনে গতকাল (শুক্রবার) ছিল বর্ণাঢ্য র‌্যালী। সকালে শহরের কয়ানিজপাড়াস্থ সানফ্লাওয়ার স্কুল এন্ড কলেজ মাঠে র‌্যালীর আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে। সৈয়দপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান লায়ন মো. মোখছেদুল মোমিন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বেলুন ও পায়রা উড়িয়ে বর্ণাঢ্য র‌্যালীর শুভ উদ্বোধন করেন।
 এ সময় লায়ন্স ক্লাবস্ ইন্টারন্যাশনাল জেলা ৩১৫ এ ২ বাংলাদেশ এর রিজিয়ন চেয়ারপার্সন  (হেড কোয়ার্টার) লায়ন আমিনুল হক, লায়ন্স ক্লাব অব সৈয়দপুর সানফ্লাওয়ার এর সভাপতি ও সানফ্লাওয়ার স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ লায়ন মো. মোখলেছুর রহমান জুয়েল, সাধারণ সম্পাদক জাবেদ আলী শেখসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।
 কয়ানিজপাড়াস্থ সানফ্লাওয়ার স্কুল এন্ড কলেজ চত্বর থেকে র‌্যালীটি বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। র‌্যালীতে লায়ন্স ক্লাব অব সৈয়দপুর এর কর্মকর্তা,সদস্যরা ছাড়াও সানফ্লাওয়ার স্কুল এন্ড কলেজের শিক্ষক-শিক্ষিকা ও শিক্ষার্থীরা অংশ নেয়।
  লায়ন্স ক্লাব অব সৈয়দপুর সানফ্লাওয়ারের অক্টোবর সেবা সপ্তাহের অন্যান্য কর্মসূচির মধ্যে রয়েছে বিতরণ ৮ অক্টোবর দুস্থদের মাঝে সেলাইমেশিন বিতরণ, ৯ অক্টোবর বৃক্ষরোপন, ১১ অক্টোবর দৃষ্টিশক্তি ও ডায়াবেটিস্ পরীক্ষা এবং ১৩ অক্টোবর সেমিনার। 

পুরোনো সংবাদ

নীলফামারী 2710680764474913214

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item